ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

এবার জেলে বসেই রায়হানের স্ত্রীকে বিয়ের প্রস্তাব দিলেন এসআই আকবর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ অক্টোবর ২০২১  

দীর্ঘদিন ধরেই কারাগারে রয়েছেন আলোচিত রায়হান হত্যা মামলার অন্যতম আসামি বরখাস্ত হওয়া এসআই আকবর হোসেন ভূঁইয়া। তবে এবার কারাগারে বসেই তিনি রায়হানের স্ত্রীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। শুধু তাই নয়, মামলা আপসের প্রস্তাবও দেন তিনি। আর আপস করলে রায়হানের মা ও সন্তানের ভরণপোষণের দায়িত্ব নেবেন রায়হান।

ফেসবুক পেজে সাক্ষাৎকার দিতে গিয়ে এমনই তথ্য জানান সিলেট নগরের বন্দরবাজার ফাঁড়িতে পুলিশি নির্যাতনে নিহত রায়হানের মা। শনিবার তাকে এ প্রস্তাব দেওয়া হয়। ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়লে মুহূর্তেই ভাইরাল হয়।

নিহত রায়হানের মা একটি ফেইসবুক পেজের লাইভে বলেন, প্রশাসনের এক ব্যক্তিকে দিয়ে আমার বউমাকে বিয়ে করার প্রস্তাব পাঠান আকবর। পাশাপাশি আমার বউমা, নাতি, ও আমার ভরণপোষণের দায়িত্ব নেবেন বলে জানান। আমি তার প্রস্তাব ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছি।

তিনি বলেন, আদালতে আসার পর আমার কাছে পা ধরে মাফ চেয়ে সমঝোতার প্রস্তাব দেন আকবর। এর আগে গত বছরের ১১ অক্টোবর রাত ৩টার দিকে রায়হানকে সিলেট কোতোয়ালি থানার বন্দরবাজার ফাঁড়িতে তুলে নিয়ে নির্যাতন করা হয় বলে অভিযোগ পাওয়া যায়। নির্যাতনে রায়হান মারা যান। এ ঘটনায় পরদিন হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনে মামলা করেন রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি। আকবর প্রতিবেশী দেশ ভারতে পালিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি তার। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

২০২০ সালের ১১ অক্টোবর ভোরে ৩৩ বছর বয়সী রায়হান আহমদকে নগরীর কাষ্টঘর এলাকা থেকে ধরে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নিয়ে যান পুলিশ সদস্যরা। সেখানে তাকে নির্মম নির্যাতন করেন ফাঁড়ির তৎকালীন ইনচার্জ এসআই আকবর হোসেন ভূঁইয়াসহ অন্যান্যরা। পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।