ব্রেকিং:
৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই শিক্ষকের জামিন শাহরাস্তিতে স্বামী হত্যা মামলায় স্ত্রীর যাবজ্জীবন চাঁদপুরে ইলিশ রক্ষার ২২দিনে ৩৭৩ অভিযান-মোবাইল কোর্ট সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে চাঁদপুরে চিকিৎসকদের মানববন্ধন কেন কুমিল্লা নামেই বিভাগ হওয়া উচিত হুইল চেয়ারে স্বপ্ন জয়ের পথে কুমিল্লার শাহানাজ কেন্দ্রের নাম ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয়, ঢাকা’, ভুল নাকি জালিয়াতি! পুকুরে নয়, মাজারের পাশের বাড়ি থেকে হনুমানের সেই গদা উদ্ধার কুমিল্লা মুরাদনগরে পুলিশের হাতে চারজন পতিতা ব্যবসায়ী আটক সাসপেন্সে ভরপুর ‘মিশন এক্সট্রিম’র ট্রেলার (ভিডিও) কোথায় খালেদার সেই আপোষহীনতা? শামিকে পাকিস্তানের চর বললো ভারতীয় উগ্র সমর্থকরা ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন কঙ্গনা ‘আমি পোলার্ড-রাসেল নই’ বললেন মুশফিক নোয়াখালীতে বিএনপি-জামায়াতের পাঁচ নেতা-সমর্থকসহ গ্রেফতার ১১ রিজেন্টের সাহেদকে জামিন দিতে হাইকোর্টের রুল পররাষ্ট্রমন্ত্রীর স্বাক্ষর জাল করে ভুয়া সুপারিশ ও ডিও লেটার ৩ কোটি টাকা দিতে হবে! রিক্সাচালককে নোটিশ পাঠাল আয়কর বিভাগ বিয়েবাড়িতে মাংস বেশি চাওয়ায় বরপক্ষকে পেটাল কনেপক্ষ মৃত্যুর মুখ থেকে ফিরে আসা ‘ক্রিকেটার’ বীথির সাফল্যের পেছনের গল্প
  • সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

এবার জেলে বসেই রায়হানের স্ত্রীকে বিয়ের প্রস্তাব দিলেন এসআই আকবর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ অক্টোবর ২০২১  

দীর্ঘদিন ধরেই কারাগারে রয়েছেন আলোচিত রায়হান হত্যা মামলার অন্যতম আসামি বরখাস্ত হওয়া এসআই আকবর হোসেন ভূঁইয়া। তবে এবার কারাগারে বসেই তিনি রায়হানের স্ত্রীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। শুধু তাই নয়, মামলা আপসের প্রস্তাবও দেন তিনি। আর আপস করলে রায়হানের মা ও সন্তানের ভরণপোষণের দায়িত্ব নেবেন রায়হান।

ফেসবুক পেজে সাক্ষাৎকার দিতে গিয়ে এমনই তথ্য জানান সিলেট নগরের বন্দরবাজার ফাঁড়িতে পুলিশি নির্যাতনে নিহত রায়হানের মা। শনিবার তাকে এ প্রস্তাব দেওয়া হয়। ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়লে মুহূর্তেই ভাইরাল হয়।

নিহত রায়হানের মা একটি ফেইসবুক পেজের লাইভে বলেন, প্রশাসনের এক ব্যক্তিকে দিয়ে আমার বউমাকে বিয়ে করার প্রস্তাব পাঠান আকবর। পাশাপাশি আমার বউমা, নাতি, ও আমার ভরণপোষণের দায়িত্ব নেবেন বলে জানান। আমি তার প্রস্তাব ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছি।

তিনি বলেন, আদালতে আসার পর আমার কাছে পা ধরে মাফ চেয়ে সমঝোতার প্রস্তাব দেন আকবর। এর আগে গত বছরের ১১ অক্টোবর রাত ৩টার দিকে রায়হানকে সিলেট কোতোয়ালি থানার বন্দরবাজার ফাঁড়িতে তুলে নিয়ে নির্যাতন করা হয় বলে অভিযোগ পাওয়া যায়। নির্যাতনে রায়হান মারা যান। এ ঘটনায় পরদিন হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনে মামলা করেন রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি। আকবর প্রতিবেশী দেশ ভারতে পালিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি তার। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

২০২০ সালের ১১ অক্টোবর ভোরে ৩৩ বছর বয়সী রায়হান আহমদকে নগরীর কাষ্টঘর এলাকা থেকে ধরে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নিয়ে যান পুলিশ সদস্যরা। সেখানে তাকে নির্মম নির্যাতন করেন ফাঁড়ির তৎকালীন ইনচার্জ এসআই আকবর হোসেন ভূঁইয়াসহ অন্যান্যরা। পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।