ব্রেকিং:
৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই শিক্ষকের জামিন শাহরাস্তিতে স্বামী হত্যা মামলায় স্ত্রীর যাবজ্জীবন চাঁদপুরে ইলিশ রক্ষার ২২দিনে ৩৭৩ অভিযান-মোবাইল কোর্ট সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে চাঁদপুরে চিকিৎসকদের মানববন্ধন কেন কুমিল্লা নামেই বিভাগ হওয়া উচিত হুইল চেয়ারে স্বপ্ন জয়ের পথে কুমিল্লার শাহানাজ কেন্দ্রের নাম ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয়, ঢাকা’, ভুল নাকি জালিয়াতি! পুকুরে নয়, মাজারের পাশের বাড়ি থেকে হনুমানের সেই গদা উদ্ধার কুমিল্লা মুরাদনগরে পুলিশের হাতে চারজন পতিতা ব্যবসায়ী আটক সাসপেন্সে ভরপুর ‘মিশন এক্সট্রিম’র ট্রেলার (ভিডিও) কোথায় খালেদার সেই আপোষহীনতা? শামিকে পাকিস্তানের চর বললো ভারতীয় উগ্র সমর্থকরা ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন কঙ্গনা ‘আমি পোলার্ড-রাসেল নই’ বললেন মুশফিক নোয়াখালীতে বিএনপি-জামায়াতের পাঁচ নেতা-সমর্থকসহ গ্রেফতার ১১ রিজেন্টের সাহেদকে জামিন দিতে হাইকোর্টের রুল পররাষ্ট্রমন্ত্রীর স্বাক্ষর জাল করে ভুয়া সুপারিশ ও ডিও লেটার ৩ কোটি টাকা দিতে হবে! রিক্সাচালককে নোটিশ পাঠাল আয়কর বিভাগ বিয়েবাড়িতে মাংস বেশি চাওয়ায় বরপক্ষকে পেটাল কনেপক্ষ মৃত্যুর মুখ থেকে ফিরে আসা ‘ক্রিকেটার’ বীথির সাফল্যের পেছনের গল্প
  • সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

নোয়াখালীতে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২১  

নোয়াখালীতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ইয়াবাসহ এক পুলিশ কনস্টেবলকে আটক করেছে। এ সময় তার কাছ থেকে দু’দফায় ২ হাজার ৫৫০টি ইয়াবা উদ্ধার করে ডিবি পুলিশ।

আটককৃত মো.শহীদুল ইসলাম নোয়াখালীর সদর উপজেলার নোয়াখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের নারায়ণপুর গ্রামের রুহুল আমিন মেম্বার বাড়ির রুহুল আমিনের ছেলে।

বুধবার দুপুরে আটককৃত কনস্টেবলকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নোয়াখালী পৌরসভার জামতলা এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

জেলা পুলিশ প্রশাসন জানায়, আটককৃত শহীদুল ইসলাম কক্সবাজার জেলার মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্প পুলিশ ক্যাম্পে কর্মরত পুলিশ কনস্টেবল। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ ইয়াবা বিক্রির সময় ৪০০টি ইয়াবাসহ তাকে নোয়াখালী পৌরসভার জামতলা এলাকা থেকে হাতেনাতে আটক করে। পরবর্তীতে তার দেখানো মতে সদর উপজেলার বিনোদপুর ইউনিয়েনের উত্তর নারায়ণপুর গ্রামের ১টি কবরস্থান থেকে রাত সাড়ে ৮টার দিকে আরো ২ হাজার ১৫০টি ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সে নিজেকে কক্সবাজার জেলায় কর্মরত পুলিশের কনস্টেবল বলে স্বীকার করে।

নোয়াখালী পুলিশ পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।