ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

চার সন্তান রেখে প্রেমিকের সঙ্গে ঘুরতে বেরিয়ে লাশ হলেন গৃহবধূ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২১  

নেত্রকোনার কেন্দুয়ায় ঘরে চার সন্তান রেখে প্রেমিকের সঙ্গে ঘুরতে বেরিয়ে মোটরসাইকেল থেকে পড়ে এক গৃহবধূ নিহত হয়েছেন।

সোমবার রাতে নেত্রকোনার কেন্দুয়া-আঠারবাড়ি সড়কে উপজেলার স্বলফ কমলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম জেসমিন আক্তার। তিনি কিশোরগঞ্জের ভৈরব উপজেলার মানিকদী গ্রামের মাহফুজ মিয়ার স্ত্রী।

এ ঘটনায় ঘটনাস্থল থেকে প্রেমিক জোবাইদ মিয়া ওরফে মুরসালিন মিয়াকে আটক করেছে পুলিশ। জোবাইদ একই উপজেলার কৃষ্ণনগর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজ জানান, জেসমিন আক্তারের চার সন্তান রয়েছে। আটক প্রেমিক জোবাইদের স্ত্রী ও তিন সন্তান রয়েছে। প্রেমের সম্পর্কের জেরে সুনামগঞ্জের তাহেরপুর শিমুল বাগানে ঘুরতে যাচ্ছিলেন তারা। কিশোরগঞ্জ থেকে সরাসরি যাওয়ার সুযোগ না থাকায় কেন্দুয়া দিয়ে আসতে হয়। তাই ফেরার পথে সোমবার স্বলফ কমলপুর এলাকায় পৌঁছালে মোটরসাইকেল থেকে পড়ে যান জেসমিন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।