ব্রেকিং:
অসাধু আইপিটিভি: সাংবাদিকতার নামে চাঁদাবাজি! রাস্তা থেকে মাদ্রাসার ছাত্রী অপহরণ, ৯দিন পর উদ্ধার! আড়াই হাজার ইয়াবাসহ পুলিশ সদস্য আটক একবার সুযোগ দিন ১০ বছরের উন্নয়ন ৫ বছরে করবোঃ চেয়ারম্যান প্রার্থী কক্সবাজারের রিসোর্টে চান্দিনার এক নারীর মরদেহ ‘লিঙ্গ ভিত্তিক নির্যাতন প্রতিরোধ’ নিয়ে কর্মশালা কুমিল্লায় একই লাইনে দুই ট্রেন নিয়োগ প্রক্রিয়া কালিমাযুক্ত করতে দেয়া হবে না শেকলবন্দী কলেজছাত্র আগুনে দাহ কু.বি বাস স্টাফের সাথে এ্যাম্বুলেন্স চালকদের সংঘর্ষ নতুন করে ৮৯ লাখ ডোজ টিকার বরাদ্দ পেল বাংলাদেশ নারী নেতৃত্বের নেটওয়ার্ক গঠনের আহ্বান প্রধানমন্ত্রীর শাহজালালে করোনার পরীক্ষামূলক পরীক্ষা শুরু ভারতে ছুটছে মিয়ানমারের হাজার হাজার মানুষ মানবকল্যাণের প্রকল্পে সরকার নিজস্ব অর্থায়ন করবে: এলজিআরডিমন্ত্রী মৎস্যজীবীদের স্বার্থেই ইলিশ ধরায় নিষেধাজ্ঞা: প্রাণিসম্পদমন্ত্রী চিতা বিড়ালের ‘বিরল প্রসব’ ফেনীতে লাইসেন্স ছাড়াই চলছে ১৯ হাজার মোটরসাইকেল অপপ্রচার-অপরাজনীতি সত্ত্বেও ডেঙ্গু নিয়ন্ত্রণে সফল হয়েছি অপহৃত দশম শ্রেণির ছাত্রী ৯ দিন পর উদ্ধার, গ্রেফতার ১
  • বৃহস্পতিবার   ২৩ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৮ ১৪২৮

  • || ১৪ সফর ১৪৪৩

আখাউড়ায় অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন আইনমন্ত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ আগস্ট ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় করোনা রোগীদের জন্য ১২টি অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইনমন্ত্রীর পক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা সিভিল সার্জন ডা. একরাম উল্লাহ’র হাতে অক্সিজেন সিলিন্ডারগুলো তুলে দেন আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল ।

জেলা সিভিল সার্জনের হাতে তুলে দেওয়ার সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রাশেদুর রহমান, আবাসিক চিকিৎসক ডা. শ্যামল চন্দ্র ভৌমিক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, যুবলীগ নেতা আবু কাউছার ভূইয়া, মো. মনির খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাবলু প্রমুখ।

আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল বলেন, করোনা মহামারি শুরু থেকেই আইনমন্ত্রী তার নিজ সংসদীয় এলাকা কসবা- আখাউড়ার জনগনকে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এর অংশ হিসাবে তিনি নিজস্ব অর্থে অক্সিজেন সিলিন্ডারগুলো ক্রয় করে উপহার হিসাবে পাঠিয়েছেন।

অক্সিজেন সিলিন্ডারের জন্য আইনমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সিভিল সার্জন ডা. একরাম উল্লাহ বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় দিনে দিনে করোনার সংক্রমণ বাড়ছে। এই মুহূর্তে আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেন সবচেয়ে বেশি প্রয়োজন। মন্ত্রী সাহেবের এ উপহার মানুষের জীবন বাঁচাতে সহায়তা করবে।