ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বিষ দিয়ে যুবককে হত্যা করলেন শ্বশুরবাড়ির লোকজন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ জুলাই ২০২১  

কুমিল্লার বরুড়ায় শ্বশুরবাড়িতে বিষপানে মো. রাকিব হোসেন নামে এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর থেকে শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছেন।

শুক্রবার সকাল ১১টার দিকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত রাকিব হোসেন উপজেলার ভাউকসার গ্রামের আবদুল খালেক মিয়ার ছেলে।

নিহত রাকিবের চাচা আবদুল বারী জানান, একই গ্রামের আবদুল মালেকের মেয়ের সঙ্গে রাকিবের বিয়ে হয়। দীর্ঘদিন ধরে দুই পরিবারের মধ্যে পারিবারিক কলহ চলছিল। রাকিব শ্বশুরবাড়িতে গেলে তাকে বিষপান করানো হয়। পরে বৃহস্পতিবার বিকেলে তার শ্যালক অচেতন অবস্থায় বাড়ির পাশে রেখে যান। বাড়ির লোকজন দেখতে পেয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নিশাত সুলতানা বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় রাকিব নামে এক যুবককে হাসপাতালে ভর্তি করা হলে ওয়াশ করে বিষ বের করা হয়। কিন্তু রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বরুড়া থানার এসআই আনিছুর রহমান বলেন, অভিযোগ পেলে তদন্ত করে এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক থাকায় এ বিষয়ে তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।