ব্রেকিং:
আমরা এক দেশপ্রেমিক জননেতাকে হারালাম : প্রধানমন্ত্রী স্কুলে কোরআন শিক্ষা বাধ্যতামূলক করলো পাকিস্তান ধারণার চেয়েও ভয়ঙ্কর করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট: সিডিসি আশপাশের শ্রমিকদের দিয়েই চলবে কারখানা হেলেনার বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা সিনহা হত্যার এক বছর: ‘প্রদীপের’ নিচেই ছিল অন্ধকার বিশ্বব্যাপী করোনায় মুত্যু কমলেও বেড়েছে আক্রান্ত চালু হতে না হতেই রোগীদের দখলে দুই হাসপাতালের ১৪ আইসিইউ বিশ্বের সাইবার সিকিউরিটির জন্য সবচেয়ে বড় হুমকি যুক্তরাষ্ট্র: চী বিষ দিয়ে যুবককে হত্যা করলেন শ্বশুরবাড়ির লোকজন নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী প্রিমিয়ার লিগ নিয়ে বাফুফের তামাশা, শুরুর এক ঘণ্টা আগে স্থগিত জাতীয় পরিচয়পত্র না থাকা ব্যক্তিরা টিকা পাবেন বিশেষ প্রক্রিয়ায় দর্শকশূন্য ব্যতিক্রমধর্মী ‘ইত্যাদি’ আজ বাংলাদেশে বিনিয়োগে সর্বোচ্চ মুনাফা কৃষিতে ২৮ হাজার কোটি টাকা ঋণ দেবে ব্যাংকগুলো মাঠ পর্যায় থেকেই ভূমির ভুল রেকর্ড সংশোধনের নির্দেশ সামাজিক মাধ্যমে অপরাধ দমনে সাইবার পেট্রোলিং টিম মাদকের বস্তি উচ্ছেদ করে ১৪০ কোটি টাকার জমি দখলমুক্ত জাতীয় রপ্তানি পদক পাচ্ছে যে ৬৬ প্রতিষ্ঠান
  • শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

হেফাজতের তাণ্ডব: ব্রাহ্মণবাড়িয়ায় ইসলামী ঐক্যজোট নেতা গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ জুলাই ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে হেফাজতের তাণ্ডব, ভাঙচুর ও অগ্নিকাণ্ডের ঘটনায় জেলা হেফাজতে ইসলামের সদস্য মাওলানা হাশমত উল্লাহকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে ওই উপজেলার সদর ইউনিয়নের হাসপাতাল মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাওলানা হাশমত উল্লাহ আশুগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের সোহাগপুরের ইদ্রিস মিয়ার ছেলে। তিনি আশুগঞ্জ উপজেলা ইসলামী ঐক্যজোটের সাধারণ সম্পাদক।

সরাইল থানার ওসি মো. আসলাম হোসেন বলেন, চলতি বছরের ২৮ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক ধ্বংসাত্মক কার্যকলাপ চালায় হেফাজতের নেতাকর্মী ও সমর্থকরা। ওই সময় বিশ্বরোড হাইওয়ে থানায় ও ডাম্পিং-এ ভাঙচুর করে তারা। সরাইল ও বিশ্বরোডের তাণ্ডবে মাওলানা হাশমত উল্লাহর জড়িত থাকার বিষয়টি ভিডিও ফুটেজের মাধ্যমে নিশ্চিত হয় পুলিশ। পরে রোববার রাতে তাকে গ্রেফতার করে। সোমবার সকালে হাইওয়ে থানায় হামলা ও ডাম্পিং ভাঙচুরের মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, হেফাজতের তাণ্ডবের ঘটনায় জেলার বিভিন্ন থানায় ৩৫ হাজার আসামির বিরুদ্ধে ৫৬টি মামলা হয়েছে। এসব মামলায় এরই মধ্যে কয়েকশ জনকে গ্রেফতার করা হয়েছে।