ব্রেকিং:
কেন মানুষ প্রথম প্রেম ভুলতে পারে না বৃষ্টিপাত নিয়ে আজ যে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস আমরা এক দেশপ্রেমিক জননেতাকে হারালাম : প্রধানমন্ত্রী স্কুলে কোরআন শিক্ষা বাধ্যতামূলক করলো পাকিস্তান ধারণার চেয়েও ভয়ঙ্কর করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট: সিডিসি আশপাশের শ্রমিকদের দিয়েই চলবে কারখানা হেলেনার বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা সিনহা হত্যার এক বছর: ‘প্রদীপের’ নিচেই ছিল অন্ধকার বিশ্বব্যাপী করোনায় মুত্যু কমলেও বেড়েছে আক্রান্ত চালু হতে না হতেই রোগীদের দখলে দুই হাসপাতালের ১৪ আইসিইউ বিশ্বের সাইবার সিকিউরিটির জন্য সবচেয়ে বড় হুমকি যুক্তরাষ্ট্র: চী বিষ দিয়ে যুবককে হত্যা করলেন শ্বশুরবাড়ির লোকজন নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী প্রিমিয়ার লিগ নিয়ে বাফুফের তামাশা, শুরুর এক ঘণ্টা আগে স্থগিত জাতীয় পরিচয়পত্র না থাকা ব্যক্তিরা টিকা পাবেন বিশেষ প্রক্রিয়ায় দর্শকশূন্য ব্যতিক্রমধর্মী ‘ইত্যাদি’ আজ বাংলাদেশে বিনিয়োগে সর্বোচ্চ মুনাফা কৃষিতে ২৮ হাজার কোটি টাকা ঋণ দেবে ব্যাংকগুলো মাঠ পর্যায় থেকেই ভূমির ভুল রেকর্ড সংশোধনের নির্দেশ সামাজিক মাধ্যমে অপরাধ দমনে সাইবার পেট্রোলিং টিম
  • শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

ঈদে উন্নত মানের খাবার পেলেন কোয়ারেন্টাইনে থাকা ৪০০ জন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ জুলাই ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ায় সদ্য আখাউড়া সীমান্ত দিয়ে ভারত থেকে দেশে ফেরা প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা ৪০০ ব্যক্তির মাঝে উন্নতমানের খাবার পৌঁছে দিলো জেলা প্রশাসন। 

বুধবার সকাল ১১ টার দিকে জেলা শহরের টিএ রোডে অবস্হিত আশিক প্লাজা হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের হাতে খাদ্য তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মো. মেহেদী মাহমুদ আকন্দ।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো পোলাও, খাসির রেজাওলা, মোরগির রোস্ট, ডিমের কোরমা, সেমাই ও কোমল পানীয়। এ সময় সদর ইউএনও পঙ্কজ বড়ুয়া, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাইফ উল আরেফিন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কিশোর কুমার দাস, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সিনিয়র সহ-সভাপতি পীযুষ কান্তি আচার্যসহ জেল প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

ঈদে উন্নতমানের খাবার পেলেন কোয়ারেন্টাইনে থাকা ৪০০ জন

ঈদে উন্নতমানের খাবার পেলেন কোয়ারেন্টাইনে থাকা ৪০০ জন

খাদ্য বিতরণ শেষে অরিরিক্ত জেলা প্রশাসন (শিক্ষা) মো. মেহেদী মাহমুদ আকন্দ জানান, ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া সীমান্ত দিয়ে জেলাতে বিভিন্ন হোটেল ও হাসপাতালে প্রায় ৪০০ বাংলাদেশি নাগরিক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন। পরিবার পরিজন থেকে বিছিন্ন পবিত্র ঈদের দিকে কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিরা যেনো একাকিত্ব ও অসহায়বোধ না করেন এই জন্য এই খাদ্য সামগ্রী তাদের দেওয়া। আখাউড়া সীমান্ত দিয়ে ভারত থেকে দেশে ফেরত ব্যক্তিদের মাধ্যমে বিপদজনক করোনার ভ্যারিয়েন্ট ভাইরাস যেনো না ছড়াতে পারে সেজন্য তাদেরকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। 

তিনি আরো বলেন, জেলা প্রশাসনের কর্মকর্তার জেলার বিভিন্ন হোটেল ও হাসপাতালে কোয়ারেন্টাইনে থাকা প্রায় ৪০০ ব্যক্তির মাঝে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেন।