ব্রেকিং:
রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই অবশেষে ন্যাটোর সদস্যপদ পেলো সুইডেন বাজারে নেই নতুন দামের সয়াবিন তেল, দাম বেড়েছে সবকিছুর ভারতে পর্যটককে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৮ কার্গো জাহাজে হুথিদের ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ৩ চলছে কর্মযজ্ঞ, অক্টোবরে শাহজালালের তৃতীয় টার্মিনাল চালু আরব আমিরাত ও যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি গার্ডেন থিয়েটার কুমিল্লার একক নাট্য প্রদর্শনী ১০ রাষ্ট্রদূতকে দেশে ফেরার নির্দেশ ইঞ্জিন বিকল, উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ রোজায় কমলো অফিসের সময়সূচি
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

সড়কে ঝরল ছেলে-মেয়েসহ বাবার প্রাণ, হাসপাতালে কাতরাচ্ছেন মা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ জুলাই ২০২১  

রাজবাড়ীর পাংশায় ট্রাকের ধাক্কায় অটোরিকশায় থাকা একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

সোমবার রাত সা‌ড়ে ১২টার দি‌কে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা আজিজ সরদার বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে।

নিহতরা হলেন- ইসহাক শেখ, তার মেয়ে শিখা ও ছেলে আব্দুল মা‌লেক। আহত নিহতের স্ত্রীসহ আরো দুজনকে হাসপাতা‌লে চিকিৎসাধীন। তাদের সবার বাড়ি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চরশহিদপুর গ্রামে। নিহত ইসহাক শেখ সাভারের একটি পোশাক কারখানায় কাজ করতেন।

পাংশা হাইও‌য়ে থানার ওসি লিয়াকত আলী জানান, রা‌তে দৌলত‌দিয়া থে‌কে ছে‌ড়ে আসে এক‌টি অটোরিকশা। পাংশা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছা‌লে বিপরীত থে‌কে আসা এক‌টি ট্রা‌ক সামনে থেকে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। হাসপাতালে নেয়ার পথে আরো একজন মারা যান।

ওসি আরো জানান, মর‌দেহ তিনটি কু‌ষ্টিয়া হাসপাতা‌ল মর্গে পাঠানো হ‌য়ে‌ছে। এ ঘটনায় ট্রাক ও চালককে আটকে করা যায়নি। চালককে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।