ব্রেকিং:
কোটাবিরোধীতায় অশুভ শক্তি নেমেছে : ওবায়দুল কাদের প্রান্তিক মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করতে সব করব : সামন্ত লাল চোরাই মোবাইলের স্বর্গরাজ্য চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ ফার্নিচার কর্মচারীর মৃত্যু ২২ কেজির কোরাল বিক্রি হলো ২৬ হাজার টাকায় আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে বৈঠকে ওবায়দুল কাদের প্রতিবন্ধী তরুণকে কুকুর লেলিয়ে হত্যা করল ইসরায়েলি সেনারা ফেনী বন্যাদুর্গত ৭০০ পরিবার পেলো ত্রাণ সামগ্রী এক সপ্তাহে ৭৪১১ কোটি টাকা বাজার মূলধন হারালো ডিএসই রাজধানীতে পিতার ১ কোটি ৬৬ লাখ টাকা চুরি করলেন মেয়ে নৈশ প্রহরীকে বেঁধে বাজারে দুর্ধর্ষ ডাকাতি পচা কাঠের পোকা, দাম ৭৫ লাখ! জানেন কেন? দেশে ফিরেছেন ৬৭৯৭৪ হাজি সারাদেশে ইন্টারনেটে ধীরগতি আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জনদুর্ভোগ সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি গমের উৎপাদন বাড়াতে সিমিট ও মেক্সিকোর সহযোগিতা জনদুর্ভোগ সৃষ্টি থেকে বিরত থাকুন : আরাফাত বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অধিদপ্তরের পরিচালকের শ্রদ্ধা
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

সাকিবের স্ত্রী বললেন, ‘মীরজাফর এই তালিকায় ঢুকল কি করে!’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ অক্টোবর ২০২৩  

আর দু’দিন পরেই পর্দা উঠবে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের। বিশ্বমঞ্চে আনুষ্ঠানিক লড়াইয়ের আগেই বেজে উঠেছে বিশ্বকাপের দামামা। সেই ধারাবাহিকতায় অনলাইন ও অফলাইনে শুরু হয়েছে নানা আলোচনা।

আসন্ন বিশ্বকাপে অনেকেই নিজ নিজ মত জানাচ্ছেন কে হবেন বিশ্বকাপের সর্বোচ্চ উইকেট শিকারি, কে-ই বা হবেন সর্বোচ্চ রানসংগ্রাহক। এবার আইসিসি প্রকাশ করলো, চলতি বিশ্বকাপে খেলা ক্রিকেটারদের মধ্যে সর্বোচ্চ উইকেট শিকারির দিক থেকে এগিয়ে আছেন কারা। 

আইসিসির প্রকাশিত বিশ্বকাপে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় জায়গা পেয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। আর তা নিজ ফেসবুকে শেয়ার করে সাকিবকে মীর জাফর বললেন তার স্ত্রী শিশির।

ওয়ানডে বিশ্বকাপে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় শীর্ষে রয়েছেন সাবেক অস্ট্রেলিয়ার পেসার গ্লেন ম্যাকগ্রা। তবে ২০২৩ বিশ্বকাপে যে ক্রিকেটাররা বিশ্বকাপ খেলবে তাদের তালিকা যদি করা হয় তাহলে সবার উপরে রয়েছেন আরেক অজি পেসার মিচেল স্টার্ক। দুই বিশ্বকাপ খেলে ৪৯ উইকেট নিয়েছেন বাঁহাতি এই পেসার।

তার পরের অবস্থানে রয়েছেন কিউই পেসার ট্রেন্ট বোল্ট। নিউজিল্যান্ডের এই বাঁহাতি পেসার নিয়েছেন ৩৯ উইকেট। আর তৃতীয় স্থানেই রয়েছেন বাংলাদেশের অলরাউন্ডার এবং অধিনায়ক সাকিব আল হাসান। পঞ্চম বিশ্বকাপ খেলতে যাওয়া সাকিব পেয়েছেন ৩৪ উইকেট। আর যা দেখে চমকে গিয়েছেন তার স্ত্রী উম্মে শিশির। 

আইসিসির প্রকাশিত এই পোস্টটি শেয়ার করে শিশির লিখেছেন, ‘মীর জাফর এই তালিকায় ঢুকল কি করে! এটা হতে পারে নকল।’ পাশাপাশি চিন্তা করছেন এমন একটি ইমোজিও যুক্ত করে দিয়েছেন তিনি।