ব্রেকিং:
২০৩০ সালের আগেই ম্যালেরিয়া নির্মূল হবে দেশ: স্বাস্থ্যমন্ত্রী আওয়ামী লীগের ক্ষমতার উৎস জনগণ: ওবায়দুল কাদের বাংলাদেশের দুই বোনকে ভারতের যৌনপল্লীতে বিক্রি ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা নিয়ে সংঘর্ষ, আহত ৩০ টানা ২৫ বছর ধরে মাজারে রান্না, উদ্দেশ্য খেদমত দোকান খোলা হলো না শাহজাহানের ঢাকার বাতাসের মানের উন্নতি ঘরে কাজে ব্যস্ত মা, পুকুরে ভাসছিল ফারজানা গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে যুবক নিহত পর্যটকদের ওপর হামলার ঘটনায় আটক ৩ প্রকাশ্যে মহাসড়কেই বিক্রি হচ্ছিল বিদেশি মদ কুমিল্লায় নির্ধারিত দামে মিলছে না এলপি গ্যাস বিকাশে খোয়া যাওয়া নারীর চিকিৎসার টাকা ফিরিয়ে দিলেন ওসি কুমিল্লার যুবলীগ নেতা জুয়েলের অস্ত্রের লাইসেন্স বাতিল বঙ্গোপসাগরের মৃত ডলফিন ভেসে উঠল মেঘনায় চাঁদপুরে পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর সভাপতির পেটে মাদরাসার ঘর, জলাশয় লিজ দিয়ে মাছচাষ হাতিয়ায় ট্রলারডুবি: চার জেলে জীবিত উদ্ধার, নিখোঁজ ১১ ছাঁটাই আতঙ্কে কুমিল্লা সিটি করপোরেশনের ৭৭৭ কর্মচারী সংবিধান অনুযায়ী জাতীয় নির্বাচন হবে: ওবায়দুল কাদের
  • বুধবার   ১০ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৯

  • || ১২ মুহররম ১৪৪৪

বর্তমান সময়ের সেরা ১০ ফুটবলারের তালিকা প্রকাশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ জুলাই ২০২২  

সদ্য সমাপ্ত ফুটবল মৌসুমে বিশ্বের সেরা ১০০ ফুটবলারের তালিকা প্রকাশ করেছে স্প্যানিশ গণমাধ্যম মার্কা। তাদের প্রকাশিত তালিকায় শীর্ষ দশে দেখা গেছে রিয়াল মাদ্রিদের খেলোয়াড়দের আধিক্য। এর মাঝে সেরা তিনের তিনজনই রিয়াল মাদ্রিদের।

মার্কার মতে গত মৌসুমে বিশ্বের সেরা তিন ফুটবলার হচ্ছেন করিম বেনজামা, থিবো কর্তোয়া এবং ভিনিসিয়াস জুনিয়র। গত মৌসুমে রিয়াল মাদ্রিদের সফলতার পেছনে গুরুত্বপূর্ণ অবদান ছিল এই তিনজনের। বেনজামা এবং ভিনিসিয়াস সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন এবং কর্তোয়া আগলে রেখেছেন গোলপোস্ট।

এছাড়া সেরা দশে আছেন একই দলের লুকা মদ্রিচ। রিয়াল মাদ্রিদের পর এই তালিকার সেরা দশে সর্বোচ্চ তিনজন ফুটবলার জায়গা পেয়েছে লিভারপুল থেকে। ক্লপের দলের সালাহ, ভ্যান ডাইক এবং সাদিও মানে আছেন স্প্যানিশ সংবাদ মাধ্যমের তৈরিকৃত এই তালিকায়।

এছাড়া পিএসজি, ম্যানচেস্টার সিটি এবং বায়ার্ন মিউনিখের একজন করে ফুটবলার সেরা দশে জায়গা পেয়েছেন।

মার্কার এই তালিকার সেরা দশে যারা স্থান পেয়েছে তারা হচ্ছেন:

১. করিম বেনজামা
২. থিবো কর্তোয়া
৩. ভিনিসিয়াস জুনিয়র

৪. মোহাম্মদ সালাহ
৫. কিলিয়ান এমবাপে
৬. লুকা মদ্রিচ

৭. কেভিন ডি ব্রুইন
৮. রবার্ট লেভানদস্কি
৯. ভার্জিল ভ্যান ডাইক
১০. সাদিও মানে