ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

ফেরিতে আটলান্টিক পাড়ি দিতে গিয়ে অসুস্থ বাংলাদেশের ক্রিকেটাররা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ জুলাই ২০২২  

ফেরিতে আটলান্টিক পাড়ি দিতে গিয়ে অসুস্থ হয়েছেন বাংলাদেশের ক্রিকেটাররা। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে জানিয়েছেন বাংলাদেশের সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার আতহার আলী খান।

ফটো ও ভিডিও শেয়ারিং সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে ছবিটি পোস্ট করে আতহার লেখেন, ‘ফেরিতে করে ভয়ঙ্কর যাত্রা শুরু করার আগে।’ যাত্রার পরের সময়টা আসলেই বাংলাদেশ দলের জন্য ছিল ভয়ঙ্কর।  

দ্বিতীয় টেস্টের ভেন্যু শহর সেন্ট লুসিয়ার ক্যাস্ট্রিস বন্দর থেকে সাকিবদের ফেরির যাত্রা শুরু হয়। বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যায় (স্থানীয় সময় সকাল) তারা ডোমিনিকার উদ্দেশে যাত্রা শুরু করে। পৌঁছায় স্থানীয় সময় দুপুরে। এ ডোমিনিকাতেই হবে তিন ম্যাচ সিরিজের প্রথম দুই টি-টোয়েন্টি। 

সেন্ট লুসিয়া থেকে বের হয়ে যখন আটলান্টিক পাড়ি দিচ্ছিল ফেরি, তখনি মূলত সমস্যা শুরু হয়। ক্রিকেটারদের মনে ভয় ঢুকতে থাকে। বিশালাকার ঢেউ দেখে আতঙ্কিত হয়ে পড়েন অনেকে। পেসার শরিফুল ইসলাম ও নুরুল হাসান সোহান তো অসুস্থ হয়ে পড়েন। এসময় তারা বমিও করেন। এছাড়া অস্বস্তিতে থাকেন টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, খোদ ম্যানেজার নাফিস ইকবাল। ম্যাসেজম্যান সোহেল আতঙ্কে ডেকেই ঘুমিয়ে পড়েন। 

তবে অসুস্থ হলেও ডোমিনিকায় পৌঁছেছেন শেষ পর্যন্ত। আতঙ্ক কাটিয়ে ধীরে ধীরে স্বাভাবিক হওয়ার চেষ্টা করছেন। তাসকিন আহমেদ হোয়াটসঅ্যাপে সংবাদ মাধ্যমকে জানান, বড় কোনো দুর্ঘটনা ছাড়াই শেষ পর্যন্ত পৌঁছাতে পেরেছি। যারা অসুস্থ হয়েছেন তারা এখন ভাল আছেন।

বাংলাদেশ দলের যাত্রা শুরুর কথা ছিল একদিন আগেই। কিন্তু হঠাৎ করে উত্তাল হয়ে ওঠে আটলান্টিক। শঙ্কা দেখা দেয় হ্যারিকেনের। যার প্রভাব পড়েছিল সেন্ট লুসিয়া টেস্টে। সাগর উত্তাল থাকায় একদিন পিছিয়ে দেওয়া হয় সমুদ্রযাত্রা। বাংলাদেশ অনুশীলন শুরু করে সেন্ট লুসিয়াতেই। প্রথমদিন অনুশীলন করে বৃহস্পতিবার রওনা দেয়। সেন্ট লুসিয়া থেকে ডোমিনিকার দূরত্ব ১৭৩ কিলোমিটার। সমুদ্রের হিসাব ধরলে ৭৭ নটিক্যাল মাইল। এ ফেরিযাত্রায় সময় লাগে প্রায় ৫ ঘণ্টা।