ব্রেকিং:
আজ থেকে বিপিএলে থাকছে ‘বিকল্প ডিআরএস’ কমিউনিটি ক্লিনিকে আরো বিনিয়োগ প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী এবার আইপিএলের সব খেলা এক শহরে! মৌসুমী ঝড়ে আফ্রিকার তিনদেশে নিহত ৭০ জুমার দিনে যে আমল করলে ৮০ বছরের গুনাহ মাফ হবে কুমিল্লায় জনপ্রিয় হচ্ছে সমলয় পদ্ধতিতে ধান চাষ প্রতিপক্ষের বিরুদ্ধে কাদের মির্জার ৯ প্রার্থীর অভিযোগ বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল সাড়ে ৫৬ লাখ, শনাক্ত সাড়ে ৩৬ কোটি লক্ষ্যমাত্রার ৭ ভাগ আমন সংগ্রহ হয়েছে ফেনীতে নৌকা ঠেকাতে আনারসে ভোট চাইলেন এমপি একরামুল মসজিদের ৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় প্লাস্টিকের লেমিনেশন ব্যবহারে নিষেধাজ্ঞা চিলির মাঠে মেসিহীন আর্জেন্টিনার দাপুটে জয় কোম্পানীগঞ্জে এক বস্তা দেশীয় অস্ত্র উদ্ধার প্রাথমিকে অনলাইনে ক্লাসসহ ৬ নির্দেশনা সরকারি ব্যাংকের সব নিয়োগ পরীক্ষা স্থগিত চাঁবিপ্রবির জমি অধিগ্রহণে অনিয়মের খবর ভিত্তিহীন: শিক্ষামন্ত্রী ১৫ বছরের গোপন সম্পর্ক, কথা না রাখায় দেবরের ঘরে অনশনে ভাবি পার্কে প্রেমিককে জুতাপেটা, আটক করে টাকা নিলেন মেম্বার আখাউড়ায় পাঁচ মাদক সেবনকারীর কারাদণ্ড
  • শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

নেটফ্লিক্সে সিরিজে এবার নেইমারের জীবনী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২২  

ব্রাজিলিয়ান মহাতারকা নেইমারের জীবনে যেন কিছুরই অভাব নেই। খ্যাতি থেকে শুরু করে বিতর্ক, ভক্তদের ভালোবাসা থেকে অনেকের ঘৃণা সবই পেয়েছেন তিনি। বলা যায় তার জীবনটাই উত্থান-পতনে ভরা। আর তার সেই সব নিয়েই এবার নেটফ্লিক্সে হাজির হচ্ছেন তিনি। বিশেষ এই ডকুমেন্টারিতে আছেন আরো অনেক তারকাও।

মাঠে পারফর্ম করে, মাঠের বাইরে নানা কাজ দিয়ে হাঙ্গামা বাধানোয় নেইমার অতুলনীয়। এবার সেই ‘হাঙ্গামার’ পরিধিটা আরেকটু বাড়াতে চলেছেন তিনি। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে আসছে তার ডকুমেন্টারি সিরিজ ‘নেইমার: দ্য পারফেক্ট চাওস’। সিরিজটি পরিচালনা করেছেন বিখ্যাত পরিচালক ডেভিড চার্লস রদ্রিগেজ।

সম্প্রতি নেইমারের সেই সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। সেই ট্রেলারে ফুটবল মাঠে নেইমারের কারিকুরি থাকবে, ব্রাজিলের ছোট্ট নেইমার থেকে তারকা বনে যাওয়ার কাহিনীও থাকবে, এসব জানা ছিল আগে থেকেই। তার এই ডকুমেন্টারি সিরিজকে বাড়তি মাহাত্ম্য দিয়েছে পিএসজি সতীর্থ লিওনেল মেসি,  কিলিয়ান এমবাপে, ডেভিড বেকহ্যামসহ আরো অনেক তারকার নেইমারকে নিয়ে মূল্যায়ন। 

ট্রেলারটা শুরু থেকেই দর্শকদের আগ্রহ বাড়িয়েছে। শুরুতেই দেখানো হয়েছে নেইমারের একটি পুরনো ভিডিও ক্লিপ। যেখানে ব্রাজিল তারকাকে ফুটবলার হওয়ার ইচ্ছে সম্পর্কে জিজ্ঞেস করা হয়েছে। নেইমারের দৃঢ়প্রতিজ্ঞ উত্তরে বোঝা গিয়েছে, ছোট্ট বেলা থেকেই নেইমার শুধু ফুটবলার হতে চেয়েছিলেন।

এরপর সেই ট্রেলারে এসেছে নেইমারকে নিয়ে মেসি-সুয়ারেজদের কথা। নিজেদের দৃষ্টিকোণ থেকে নেইমারকে বর্ণনা করেছেন তারা। এই ডকুমেন্টারি সিরিজে উঠে এসেছে নেইমারের আমুদে রূপটাও। এছাড়া বর্তমান সময়ের এই তারকা জীবনে যে সংগ্রাম করেছেন, সেটাও তুলে ধরা হয়েছে। সেই প্রতিকূলতার নানা কাহিনী এবার জানতে পারবেন নেইমার ভক্তরা।

এতদিন নেইমার পায়ের জাদুতে দর্শক টেনেছেন স্টেডিয়ামে। এবার একই বিষয়টা ঘটতে যাচ্ছে নেটফ্লিক্সের ক্ষেত্রেও। নেইমারের জীবনীনির্ভর এই ডকুমেন্টারি সিরিজটি নেটফ্লিক্সের পর্দায় আসবে আগামী ২৫ জানুয়ারি। অর্থাৎ অপেক্ষাটা আর মাত্র সপ্তাহদুয়েকের।