ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সাংবাদিকের যে প্রশ্নে রেগেও হাসলেন কোহলি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২১  

ইতিহাস সৃষ্টি করে টি-২০ বিশ্বকাপে প্রথমবারের ভারতকে হারিয়েছে পাকিস্তান।  পাকিস্তানের কাছে ১০ উইকেটে হেরেছে ভারত। ওয়ানডে ও টি-২০ মিলিয়ে বিশ্বকাপে ১৩ বারের দেখায় চিরপ্রতিন্দ্বিদের কাছে ভারতের এটিই প্রথম হার।

এই হারের ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আসেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

পাকিস্তানের একজন সংবাদকর্মী কোহলিকে প্রশ্ন করেন রোহিতের বদলে ঈশান খেললে ম্যাচের চেহারা বদলে যেত কিনা? 
এমন প্রশ্ন শুনে কোহলি শুরুতে খানিকটা রেগে গেলেও পরে হেসে ফেললেন! 

এরপর অবশ্য কোহলি বলেন, টি-২০ দল থেকে আপনি রোহিত শর্মাকে বাদ দিতে বলছেন? অবিশ্বাস্য!’ সে প্রশ্নটা তিনি এড়ালেন পাল্টা প্রশ্ন দিয়ে, ‘আপনি বিতর্ক চাইলে আগে থেকে বলবেন, সেই মতো তৈরি হয়ে আসব। রোহিত আগের ম্যাচে কী খেলেছে দেখেছেন? আপনি বলুন কাকে নামানো উচিত?’

নিজেদের পরবর্তী ম্যাচে ভারত মুখোমুখি হবে নিউজিল্যান্ডের। সে ম্যাচটি আবার দুবাই ক্রিকেট স্টেডিয়ামেই। এই হারের ক্ষত শুকিয়ে পরের ম্যাচের জন্য অবশ্য বেশ সময় পাচ্ছে কোহলির দল। 

পাকিস্তান ম্যাচের ছয় দিন পর নিজেদের দ্বিতীয় ম্যাচটি খেলবেন তারা। এ হারের জ্বালাটা যে নিউজিল্যান্ডকে হারিয়েই মেটাতে চাইবেন কোহলিরা, সেটা বলাই বাহুল্য।

প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ওপেন করে ৪৬ বলে ৭০ রানের ইনিংস খেলেন কিশান। এর ঠিক আগে, আইপিএলে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্সের হয়েই ওপেন করে মৌসুমের শেষ দুই ম্যাচে খেলেন ২৫ বলে ৫০ ও ৩২ বলে ৮৪ রানের ইনিংস।

রোহিতের আইপিএল এবার খুব ভালো যায়নি। তবে ভারতের হয়ে সবশেষ টি-২০তে তিনি ইংল্যান্ডের বিপক্ষে খেলেছিলেন ৩২ বলে ৬৪ রানের ইনিংস। 

আন্তর্জাতিক টি-২০তে তৃতীয় সর্বোচ্চ রান রোহিতের, চারটি সেঞ্চুরি করা একমাত্র ব্যাটসম্যান তিনিই।