ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আইপিএলে দল কিনতে চান দীপিকা-রনবীর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২১  

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আগামী আসরে নতুন করে দুটি দল যুক্ত হবে। বলিউডের সুপারস্টার দম্পতি দীপিকা পাড়ুকোন ও রনবীর সিং সেই নতুন দুই দলের একটি কিনতে মরিয়া বলে খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম।

আগামী ২৫ অক্টোবর আইপিএলের নতুন দুটি দল ঘোষণা করা হবে। এই দুই ফ্র্যাঞ্চাইজির মালিক হতে বাঘা বাঘা গ্রুপ ও প্রতিষ্ঠানের মাঝে প্রতিদ্বন্দ্বিতা চলছে। ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল) ফুটবলের বিখ্যাত ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের মালিকপক্ষ গ্লেজার পরিবার এরই মধ্যে আইপিএলের নতুন দুই ফ্র্যাঞ্চাইজির একটির মালিক হতে আগ্রহ প্রকাশ করেছে।

এছাড়া দৌড়ে আছে আদানি গ্রুপ, আরপি-সঞ্জিব গোয়েঙ্কা গ্রুপের মত নামজাদারা। ভারতীয় গণমাধ্যম দাবি করেছে, এই প্রতিষ্ঠানগুলোর সঙ্গে সমানতালে টেক্কা দিচ্ছেন বলিউড অভিনেত্রী দীপিকা ও অভিনেতা রনবীর, যারা বাস্তব জীবনে স্বামী-স্ত্রী।

আইপিএলে বলিউডের স্পর্শ নতুন কিছু নয়। বলিউডের কিংবদন্তি অভিনেতা শাহরুখ খান শুরু থেকেই কলকাতা নাইট রাইডার্সের মালিক। সেই দলের সঙ্গে যুক্ত আছেন অভিনেত্রী জুহি চাওলাও। আরেক প্রখ্যাত অভিনেত্রী প্রীতি জিনতা পাঞ্জাব কিংসের মালিক। তাই দীপিকা-রনবীর আইপিএলে দল পেলে অবাক হওয়ার কিছুই থাকবে না।

নতুন যে দুটি দল আসবে তাদের মধ্যে আবার প্রতিদ্বন্দ্বিতা করছে ছয়টি শহর- গোয়াহাটি, রাঁচি, কটক, আহমেদাবাদ, লক্ষ্ণৌ ও ধর্মশালা। সবচেয়ে এগিয়ে আছে আহমেদাবাদ। ফ্র্যাঞ্চাইজি হওয়ার জন্য আগ্রহীরা ইতোমধ্যে ১০ লাখ রুপির ইনভাইটেশন টু টেন্ডার সংগ্রহ করেছেন। এখন শুধু চূড়ান্ত ঘোষণার অপেক্ষা।