ব্রেকিং:
বিএনপি-জামায়াতের সংঘবদ্ধ চক্র মানুষকে বিভাজন করে: জাহাঙ্গীর কবির ​মুহিবুল্লাহ হত্যা: নিরাপত্তাহীনতায় দিন কাটছে রোহিঙ্গাদের বিএনপি মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করতে চায়: বাহাউদ্দিন নাছিম প্রেমিকা ও তার মা-বাবাকে পেটাল প্রেমিকের পরিবার প্রায় ১১ কোটি ডলারে বিক্রি হল পিকাসোর শিল্পকর্ম ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রদল নেতা আহত ভারতে শনাক্ত হল করোনার আরো একটি ধরন প্রেমিকের জিহ্বা দ্বিখণ্ডিত করে দেওয়া সেই প্রেমিকার জামিন পরীমনির বিরুদ্ধে চার্জশিট গ্রহণ মঙ্গলবার মিসক্যারেজের কারণ ও লক্ষণ টেকনাফ থেকে ২২১ রোহিঙ্গাকে কুতুপালং ক্যাম্পে স্থানান্তর তৃণমূল থেকে ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা সিনহা হত্যা মামলা: ৬ষ্ঠ ধাপের সাক্ষ্যগ্রহণ চলছে অনৈতিক সুবিধা দাবি: দুদকের তদন্ত কর্মকর্তাকে হাইকোর্টে তলব সুস্থ থাকতে সকালে কখন ঘুম থেকে উঠা সঠিক? দমে যাননি দৃষ্টিপ্রতিবন্ধী নাঈম, দিলেন ভর্তি পরীক্ষা ৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই শিক্ষকের জামিন শাহরাস্তিতে স্বামী হত্যা মামলায় স্ত্রীর যাবজ্জীবন চাঁদপুরে ইলিশ রক্ষার ২২দিনে ৩৭৩ অভিযান-মোবাইল কোর্ট সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে চাঁদপুরে চিকিৎসকদের মানববন্ধন
  • সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ইরানের বিপক্ষেও বিধ্বস্ত হয়ে বাংলাদেশের বিদায়

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২১  

এএফসি ওমেন্স এশিয়ান কাপের বাছাইপর্বে জি গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছিল বাংলাদেশ। শক্তিশালী ইরানের বিপক্ষে কোনো প্রতিরোধই গড়ে তুলতে পারেনি বাংলার মেয়েরা। নাস্তানাবুদ হয়ে এ ম্যাচও হেরে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে সাবিনারা।

উজবেকিস্তানের রাজধানী তাসখন্দের বুনইয়োদকর স্টেডিয়ামে ইরানের বিপক্ষে ৫-০ গোলের বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। নিজেদের প্রথম ম্যাচে জর্ডানের বিপক্ষেও একই ব্যবধানে হেরে মাঠ ছাড়তে হয়েছিল লাল সবুজের প্রতিনিধিদের।

বুধবার গ্রুপে নিজেদের শেষ ম্যাচে ইরানের বিপক্ষে শক্তির পরীক্ষায় তালগোল পাকিয়ে বসে গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা। প্রথমার্ধেই সাবিনার দল হজম করে বসে তিন গোল। মধ্যবিরতির পর ফিরে আরো দুবার নিজেদের জালে বল জড়াতে দেখে তারা।

বাফুফে থেকে ঘোষণা দেওয়া হয়েছিল, একটি ম্যাচ জিতলে বা ড্র করলেই ফুটবলারদের বড় অঙ্কের আর্থিক পুরস্কার দেওয়া হবে। কিন্তু ড্র দূরের কথা, কোনো ম্যাচেই ন্যুনতম প্রতিরোধ গড়তে পারেনি বাংলাদেশ। ফলে আরো একবার বাছাইপর্ব থেকে খালি হাতেই ফিরতে হচ্ছে নারী দলকে।