ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

সাকিবের সর্বকালের সেরা আইপিএল একাদশ, নেই নিজে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১  

সর্বকালের সেরা আইপিএল একাদশ নির্বাচন করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা সাকিবের সেই একাদশে রাখেননি নিজেকেই।

ভারতীয় এক ক্রীড়া পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে সাকিব এই একাদশ সাজান। আইপিএলে বিদেশি কোটায় চারজন খেলতে পারলেও সাকিব রেখেছেন তিনজনকে। টি-২০র জন্য ‘ইউনিভার্স বস’ হিসেবে খ্যাত ক্রিস গেইলকে রাখা হয়নি একাদশে।

শুধু গেইল কেন সাকিবের একাদশে নেই কোনো ক্যারিবীয় ক্রিকেটার। এবি ডি ভিলিয়ার্সকেও রাখা হয়নি একাদশে।

 

সাকিবের সর্বকালের সেরা আইপিএল একাদশ

সাকিবের সর্বকালের সেরা আইপিএল একাদশ

ওপেনিংয়ে সাকিব বেছে নিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের রোহিত শর্মা আর সানরাইজার্স হায়দারাবাদের ডেভিড ওয়ার্নারকে। তিন নম্বরে রেখেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিরাট কোহলিকে। চার, পাঁচ আর ছয় নম্বরে জায়গা পেয়েছেন যথাক্রমে সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি ও লোকেশ রাহুল। দলটির অধিনায়ক হিসেবে রাখা হয়েছে মহেন্দ্র সিং ধোনিকে।

সাকিবের সেরা আইপিএল একাদশ:

রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, সুরেশ রায়না , মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক ও অধিনায়ক), লোকেশ রাহুল, বেন স্টোকস, রবীন্দ্র জাদেজা, লাসিথ মালিঙ্গা, জসপ্রিত বুমরাহ ও ভুবেনশ্বর কুমার।
সূত্র : স্পোর্টসকিডা