ব্রেকিং:
রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই অবশেষে ন্যাটোর সদস্যপদ পেলো সুইডেন বাজারে নেই নতুন দামের সয়াবিন তেল, দাম বেড়েছে সবকিছুর ভারতে পর্যটককে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৮ কার্গো জাহাজে হুথিদের ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ৩ চলছে কর্মযজ্ঞ, অক্টোবরে শাহজালালের তৃতীয় টার্মিনাল চালু আরব আমিরাত ও যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি গার্ডেন থিয়েটার কুমিল্লার একক নাট্য প্রদর্শনী ১০ রাষ্ট্রদূতকে দেশে ফেরার নির্দেশ ইঞ্জিন বিকল, উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ রোজায় কমলো অফিসের সময়সূচি
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

প্রিমিয়ার লিগ নিয়ে বাফুফের তামাশা, শুরুর এক ঘণ্টা আগে স্থগিত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ জুলাই ২০২১  

করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় ও ঈদ-উল আজহার ছুটির জন্য ১০ দিন বন্ধ থাকার পর ফের আজ থেকে মাঠে গড়ানোর কথা ছিল প্রিমিয়ার লিগ ফুটবল।  তবে লিগ নিয়ে তামাশা শুরু করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। ম্যাচ শুরুর এক ঘণ্টা আগে লিগ স্থগিত দেশের ফুটবলের অভিভাবক সংস্থাটি।

শুক্রবার কমলাপুরে উত্তর বারিধারা ও চট্টগ্রাম আবাহনী এবং বঙ্গবন্ধু স্টেডিয়ামে ব্রাদার্স ইউনিয়ন ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির মুখোমুখি হওয়ার কথা ছিল। 

দুপুর ৩টায় বিজ্ঞপ্তি দিয়ে লিগ স্থগিতের কথা জানায় বাফুফে।  বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রফেশনাল ফুটবল লিগ ম্যানেজমেন্ট কমিটির সিদ্ধান্ত অনুযায়ী অদ্য ৩০-০৭-২০২১ তারিখ হতে অনুষ্ঠিতব্য চলমান ‘বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২০-২১’ এর ২য় পর্বের অবশিষ্ট খেলাসমূহ সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। উল্লেখ্য যে, সামগ্রিক পরিস্থিতি পর্যালোচনা করতে উক্ত লিগের অবশিষ্ট খেলাসমূহ আয়োজনের বিষয়ে যথাশীঘ্রই সকলকে অবহিত করা হবে’।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়াম ও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম-এই দুই ভেন্যুতে ম্যাচ রেখে আগামী ৬ অগাস্ট পর্যন্ত সূচি দিয়েছিল বাফুফের পেশাদার লিগ কমিটি।

লিগের ১৮তম রাউন্ডের খেলা এখনও পুরোপুরি শেষ হয়নি। ১৮ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বসুন্ধরা কিংস। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলা শেখ জামাল ধানমণ্ডি ক্লাব ৩৮ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে।

লিগে টেবিলে এ মুহূর্তে সেরা চারে থাকা বাকি দুই দল যথাক্রমে আবাহনী লিমিটেড (১৮ ম্যাচে ৩৬) ও মোহামেডান স্পোর্টিং ক্লাব (১৮ ম্যাচে ৩২ পয়েন্ট)।