ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

২৩ টাকায় আনলিমিটেড ইন্টানেট, কিনবেন যেভাবে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ আগস্ট ২০২২  

দেশের শীর্ষ মোবাইল অপারেটর গ্রামীণফোন প্রথমবারের মতো আওয়ারলি আনলিমিটেড ডেটা ক্যাম্পেইন চালু করেছে। আনলিমিটেড এ ডেটা ক্যাম্পেইনে থাকছে দুটি ডেটা প্যাক।

জানা গেছে, একটি প্যাকেজে ২৩ টাকায় দুই ঘণ্টার জন্য আনলিমিটেড ইন্টানেট থাকছে। এ সময়ে গ্রাহক সর্বোচ্চ ৮ জিবি পর্যন্ত ডেটা ব্যবহার করতে পারবেন। অন্যটিতে থাকছে, ৩৪ টাকায় ৩ ঘণ্টার জন্য আনলিমিটেড ইন্টারনেট। এ সময়ে সর্বোচ্চ ১২ জিবি পর্যন্ত ডেটা ব্যবহার করা যাবে।

এ বিষয়ে গ্রামীণফোনের সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, আমাদের গ্রাহকরা যেন পছন্দমতো ইন্টারনেট প্যাক বেছে নিতে পারে সে লক্ষ্যে আমরা কাজ করছি। এই ইন্টারনেট প্যাক গ্রাহকদের বিভিন্ন ডিজিটাল চাহিদা পূরণের মাধ্যমে সবকিছু সম্ভব করে তুলতে সহায়ক হবে।

তবে ক্যাস্পেইন চালু করার সঙ্গে সঙ্গেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় উঠেছে। গ্রামীণফোন ব্যবহারকারীরা বলছেন, আনলিমিটেড ইন্টানেট, আবার বলছে সর্বোচ্চ ৮ জিবি পর্যন্ত ডেটা ব্যবহার করা যাবে। আনলিমিটেড তো আনলিমিটেডই এর আবার সীমাবদ্ধতা কি করে থাকে। এটা গ্রাহকদের সঙ্গে প্রহসন ছাড়া কিছুই না।

গ্রামীণফোন বেসরকারি টেলিকম প্রতিষ্ঠান হিসেবে সর্বপ্রথম ঢাকা ও চট্টগ্রামে ফাইভজি ট্রায়াল পরিচালনা করেছে। প্রতিষ্ঠানটির দাবি, গ্রামীণফোন বাংলাদেশে দ্রুতগতির ইন্টারনেট নিয়ে আসার প্রচেষ্টা চালাচ্ছে।