ব্রেকিং:
ডিপ্লোমা কোর্সের মেয়াদ নিয়ে আবারও বিতর্ক উত্তরায় প্রাণহানি: প্রধানমন্ত্রীর শোক নোয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত গাড়ি চালাচ্ছিলেন বরের বাবা, কারোই ফেরা হলো না বাসায় সরানো হলো গার্ডার, ৫ লাশ উদ্ধার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ফেনী নদীতে জেলেদের জালে ধরা ৭ মণ ইলিশ উপকূলীয় ৭ উপজেলার উন্নয়নে মহাপ্রকল্প আগামী বছর থেকে সপ্তাহে ৫ দিন ক্লাস: শিক্ষামন্ত্রী শোক দিবস উপলক্ষে চাঁদপুরে ৫০ হাফেজকে খাবার দিল পুনাক অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল স্কুলছাত্রের মাছ ধরতে গিয়ে ট্রাক্টরে আটকে গেল কিশোর জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু রায়পুরে ছাত্রীকে যৌন হয়রানি, জামায়াত নেতা গ্রেফতার নবীনগরে ভাতিজার ঘুষিতে প্রাণ গেল চাচার সুইস ব্যাংকে তারেকের অ্যাকাউন্টে দেড় হাজার কোটি টাকা মাঠে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের খালেদার কাল্পনিক জন্মদিন উদযাপন নিয়ে দ্বন্দ্বে বিএনপি প্রবাসীর স্ত্রীকে অচেতন করে নগ্ন ভিডিও ধারণ, গ্রেফতার ২ শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা
  • মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ২ ১৪২৯

  • || ১৮ মুহররম ১৪৪৪

বিটিসিএল ও স্বাস্থ্য অধিদফতরের মধ্যে সমঝোতা স্মারক সই

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ আগস্ট ২০২২  

‘লিজড লাইন ইন্টারনেট’, ‘ভিপিএন’ ইত্যাদি সার্ভিস বিষয়ে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল) ও স্বাস্থ্য অধিদফতরের মধ্যে এক সমঝোতা স্মারক সই হয়েছে।

বৃহস্পতিবার বিটিসিএল-এর প্রধান কার্যালয়ে এ সমঝোতা স্মারক সই হয়। 

এ চুক্তির পরিপ্রেক্ষিতে স্বাস্থ্য অধিদফতরের অধীনস্থ জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায় পর্যন্ত হাসপাতাল এবং ইনস্টিটিউটে অপটিক্যাল ফাইবার কানেকটিভিটি এবং ডাটা কানেকটিভিটি প্রদান করবে বিটিসিএল। 

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার ডিজিটাল সেবা সম্প্রসারণে এ সমঝোতা স্মারককে একটি মাইলফলক বলে উল্লেখ করেন এবং অভিনন্দন জানান।

তিনি বলেন, বিটিসিএল ডিজিটাল বাংলাদেশের ডিজিটাল মহাসড়ক নির্মাণে অসাধারণ ভূমিকা পালন করছে। তাদের আগামীতেও দৃঢ়তার সঙ্গে এ কাজ করে যেতে হবে।

বিটিসিএল-এর ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রফিকুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিটিসিএল-এর পক্ষে চিফ জেনারেল ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. আলিমুজ্জামান এ সমঝোতা স্মারকে সাক্ষর করেন এবং স্বাস্থ্য অধিদফতরের পক্ষে ডিরেক্টর (এম আই এস) এবং লাইন ডিরেক্টর (এইচ আই এস এবং ই-হেলথ) প্রফেসর ডা. মো. শাহাদাত হোসেন সমঝোতা স্মারকে সই করেন।