ব্রেকিং:
টেলিটকে ফাইভ-জির গতি উঠলো সেকেন্ডে ১৫১২ এমবিপিএস ভোটকেন্দ্রে টাকা দিতে মেয়রের জোরাজুরি, নিল না পুলিশ আগামী দুই অধিবেশনের মধ্যে ইসি গঠনের আইন আসছে: আইনমন্ত্রী স্থায়ী কমিটির ভূমিকায় সন্দিহান বিএনপির কর্মীরা দীঘিনালায় ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা, ১৬ জন আহত আজও রাস্তায় শিক্ষার্থীরা, চেক করছে ড্রাইভিং লাইসেন্স ওমিক্রন নিয়ে সতর্ক হওয়া প্রয়োজন: ডব্লিউএইচওর প্রধান বিজ্ঞানী কৃষি ও কৃষকের উন্নয়নে সরকার সচেষ্ট: আইসিটি প্রতিমন্ত্রী খালেদার চিকিৎসা নিয়ে নেতা-চিকিৎসকদের সমন্বয়হীনতায় ক্ষুব্ধ তারেক বৈদেশিক বিনিয়োগে বাংলাদেশের গুরুত্ব দিন দিন বাড়ছে: প্রধানমন্ত্রী জাল ভোট দিতে এসে ধরা, ছয় মাসের জেল ইয়াবা দেখে ফেলায় সহপাঠীকে নৃশংস হত্যা সমুদ্র দূষণে শাস্তি বাড়িয়ে সংসদে বিল পাস পুরুষশূন্য কেন্দ্রে নারীদের দীর্ঘ সারি বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে আন্তর্জাতিক বাণিজ্য মেলা ১ জানুয়ারি, মিলবে বিআরটিসি বাস সার্ভিস ৮৩ শতাংশ নারীই মনে করেন ‘বউ পেটানো ঠিক’ ঢাকায় বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেহব্যবসা করে চালিয়েছেন পড়াশোনা, জিতেছেন সুন্দরী প্রতিযোগিতায় যে কারণে পেছাল আবরার হত্যা মামলার রায়
  • সোমবার   ২৯ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

  • || ২২ রবিউস সানি ১৪৪৩

ইন্টারনেট ছাড়াই ফেসবুক ব্যবহার করতে পারবেন যারা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১  

ডাটা ব্যালেন্স না থাকলেও ইন্টারনেটের সঙ্গে সংযুক্ত থাকার সুযোগ পাবেন রবি গ্রাহকরা। মেটার সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে টেক্সট-ওনলি ফেসবুক এবং মোবাইল ওয়েব ও অ্যানড্রয়েড অ্যাপ ‘ডিসকভার’ উন্মোচন করলো রবি।

ডাটা শেষ হয়ে গেলেও পরবর্তী ব্যালেন্স টপ আপ করার আগ পর্যন্ত ‘টেক্সট-ওনলি ফেসবুকের’ মাধ্যমে ফেসবুকে সংযুক্ত থাকতে পারবেন। এছাড়া মোবাইল ওয়েব ও অ্যানড্রয়েড অ্যাপ ‘ডিসকভার’ ব্যবহার করে কোনো ডাটা চার্জ ছাড়া দৈনিক ১৫ মেগাবাইট ডাটা উপভোগ করতে পাবেন।

রবি থেকে বিনামূল্যে দৈনিক নির্ধারিত ডাটা ব্যবহার করে গ্রাহকরা শিক্ষা, স্বাস্থ্য, প্রতিদিনের খবর, লাইভ খেলাধুলার আপডেট, চাকরির খোঁজ, আবহাওয়ার আপডেট এবং আরও অনেক প্রয়োজনীয় তথ্য জানতে পারবেন।

রবির অ্যাক্টিং সিইও অ্যান্ড সিএফও, এম রিয়াজ রশীদ বলেন, মেটার টেক্সট-ভিত্তিক ফেসবুক ও মেসেঞ্জার এবং ডিসকভার অ্যাপ দেশের মানুষের ডিজিটাল অগ্রযাত্রাকে আরও ত্বরান্বিত করবে। সরকার এবং মেটা টিমের সহযোগিতায় আমাদের গ্রাহকদের হাতে এই অত্যাধুনিক ফিচারগুলো পৌঁছে দিতে পারায় আমরা গর্বিত।

টেক্সট-ওনলি ফেসবুক ও ডিসকভারের মতো পদক্ষেপগুলো বাংলাদেশের মানুষের হাতে ইন্টারনেট সংযোগ আরও সহজলভ্য করতে সহায়তা করবে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা।