ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

৯০ হাজার টাকা বেতনে কুয়েতে চাকরি, থাকা খাওয়া বিমান ভাড়া ফ্রি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২  

ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

বাংলাদেশ থেকে লোক নিচ্ছে কুয়েত। বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) মাধ্যমে কুয়েতের সিটি গ্রুপ জেনারেল ট্রেডিং কোম্পানির অধীনে ২০০ বাংলাদেশি নার্স নিয়োগ দেওয়া হবে। 

পদের সংখ্যা : ২০০ নার্স নেওয়া হবে। এর মধ্যে ১৫০ জন নারী ও ৫০ জন পুরুষ। আবেদনের যোগ্যতা : প্রার্থীকে অবশ্যই স্বীকৃত নার্সিং ইনস্টিটিউট থেকে ব্যাচেলর ডিগ্রি বা ডিপ্লোমা ডিগ্রিধারী হতে হবে।

সরকারি, আধা সরকারি বা বেসরকারি মেডিকেল কলেজ, হাসপাতাল বা প্রতিষ্ঠানে নার্স হিসেবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ২ বছর ৬ মাস মেয়াদসহ পাসপোর্ট থাকতে হবে। 

বেতন ও  সুযোগ সুবিধা: মাসিক বেতন ৮০ থেকে ৯০ হাজার টাকা। বছরে বেতন বৃদ্ধি ১০ ( প্রায় ৩ হাজার টাকা ) কুয়েতি দিনার। কুয়েতের শ্রম আইন অনুযায়ী ওভারটাইমের সুযোগ দেওয়া হবে।

এছাড়াও চাকরিতে যোগ দেওয়ার পর শিক্ষানবিশকাল তিন মাস। বার্ষিক ছুটি ৩০ দিন। দৈনিক আট ঘণ্টা ডিউটি, সপ্তাহে ছয় দিন। চাকরির চুক্তি তিন বছর। তবে চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা রয়েছে। 

সবচেয়ে বড় সুবিধা হলো আসবাবসহ থাকা খাওয়া ও কর্মস্থলে যাতায়াতে পরিবহনের ব্যবস্থা নিয়োগকারী কোম্পানি বহন করবে। চাকরিতে যোগ দেওয়ার বিমানভাড়া এবং তিন বছর সন্তোষজনক চাকরি শেষে দেশে ফেরত আসার বিমানভাড়া নিয়োগকারী কোম্পানি দেবে। 

আবেদন যেভাবে : আগ্রহীদের ইংরেজিতে এক কপি জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতার সনদ, নম্বরপত্র, ট্রান্সক্রিপ্টসহ বোয়েসেলের দেওয়া এই লিংকের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। 

আবেদনের শেষ সময়: ৪ অক্টোবর, ২০২২।

৯০ হাজার টাকা বেতনে কুয়েত যাওয়া সুযোগ, থাকা খাওয়া বিমান ভাড়া ফ্রি