রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

সেনবাগে রত্নগর্ভা মা, গুনীজন সংবর্ধনা ও কৃতি শিক্ষার্থীদের সম্মান

নোয়াখালী সমাচার

প্রকাশিত : ০২:১৭ পিএম, ৮ জুন ২০১৯ শনিবার

সেনবাগ উপজেলার বীজবাগে রত্নগর্ভা মা, গুনীজন সংবর্ধনা ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন (এডুকেশন মনিটরিং গ্রুপ) ইএমজি। বীজবাগের বালিয়াকান্দি নতুন বাজারে ইএমজির কার্যালয়ে সংগঠনের সভাপতি, মো: আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ বিমান বাহিনীর এয়ার কমোডর মো: মোস্তাফিজুর রহমান।

সংগঠনের সদস্য মো: জিয়াউর রহমান এবং আবু জাফর মিল্টনের যৌথ পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বীজবাগ এনকে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: হানিফ, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী বীজবাগ এনকে উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য দীন মোহাম্মদ এম এ, সেনবাগ প্রেসক্লাবের সাধারন সম্পাদক এম এ আউয়াল প্রমূখ।
এ সময় সাহাব উদ্দিন, আজিজুর রহমান জাহাঙ্গীর, নুর মোহাম্মদ বাচ্চু, নজরুল ইসলাম সহ ইএমজির কর্মকর্তা,সাংবাদিক, সংবর্ধিতদের পরিবার পরিজন ও এলাকার বিপুল সংখ্যক গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৪ জন রত্নগর্ভা মা মরহুমা আছিয়া খাতুন ১. মরহুমা আছিয়া খাতুন ২, আরাধনী বেগম ও সৈয়দা মমতাজ বেগম কে রত্নগর্ভা মায়ের ক্রেষ্ট ও পুরস্কার দেওয়া হয়।

সমাজে বিশেষ অবদান রাখায় ৪ জন কে গুনীজন সম্মাননা প্রদান করা হয়। তাদের মধ্যে চিকিৎসা ও সমাজসেবায় ডা: ওয়ালী উল্যাহ, ইসলামী শিক্ষা ও প্রচারে অবদানে হাফেজ ক্বারীমো: আমিন উল্যাহ, সাধারন শিক্ষায় বিশেষ অবদানের জন্য বিজবাগ এনকে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: হানিফ ও পেশাগত জীবনে কৃতিত্বপূর্ণ ও গৌরবময় সাফল্য অর্জনে বাংলাদেশ বিমান বাহিনীর এয়ার কমোডর মো: মোস্তাফিজুর রহমান কে গুনীজন সম্মাননা প্রদান করা হয়।পরে বিজবাগ এনকে উচ্চ বিদ্যালয়ের গোল্ডেন জিপিএ সহ -৫ প্রাপ্ত ৮ জন মেধাবী কে কৃতি সংবর্ধনা স্মারক প্রদান করা হয়।