ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

আহত বিএনপি নেতা বুলু হাসপাতালে ভর্তি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২  

আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলায় আহত বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে । 

শনিবার (১৭ সেপ্টেম্বর ) রাত ১২টার দিকে তাকে চিকিৎসার জন্য এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় ।

বিএনপির চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার বাজারে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলায় গুরুতর আহত হন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। পরে রাত ১১ টা ৫২ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে আনা হয়েছে। 

তিনি আরও বলেন, হামলায় বরকত উল্লাহ বুলু মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। তার স্ত্রীর হাত ভেঙে গেছে। 

হামলার বিষয়ে মনোহরগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সারোয়ার জাহান দোলন ঢাকা পোস্টকে বলেন, বিকেলে নোয়াখালী থেকে ঢাকায় যাচ্ছিলেন বুলু। মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার বাজারে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে নামেন তিনি। এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা দল বেঁধে মোটরসাইকেলে করে এসে হামলা চালায়। হামলায় বুলু মারাত্মক আহত হন। এসময় তার স্ত্রী শামীমা বরকত লাকীর হাত ভেঙে যায়। বেগমগঞ্জ উপজেলা যুবদলের সদস্য সচিব মহিউদ্দিন রাজুও এসময় আহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয় ভূইয়াঁ মেডিকেল হাসপাতালে চিকিৎসা দিয়ে পুনরায় ঢাকায় রওয়ানা হন তিনি।