ব্রেকিং:
দ্বাদশ নির্বাচনে ইসরায়েলের সহযোগিতা চায় বিএনপি ফেরিতে আটলান্টিক পাড়ি দিতে গিয়ে অসুস্থ বাংলাদেশের ক্রিকেটাররা হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

সীতাকুণ্ডে বিএনপির পাল্টাপাল্টি কমিটি, একের আঙুল অন্যের দিকে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ জুন ২০২২  

চট্টগ্রামের সীতাকুণ্ডে কমিটি গঠনকে ঘিরে বিএনপিতে দেখা দিয়েছে হ-য-ব-র-ল অবস্থা। একে অপরের বিরুদ্ধে অবস্থান নিয়েছে দুটি পক্ষ। এর মধ্যে একটি দলটির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরী ও অন্যটি তার বিরোধীপক্ষ বলে জানা গেছে।

সম্প্রতি পৌরসভার কয়েকটি ওয়ার্ডে কমিটি ঘোষণা দেয় আহ্বায়ক কমিটি। এ নিয়ে দেখা দেয় বিবেদ। এরপর সীতাকুণ্ড প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে পাল্টা কমিটির ঘোষণা দেন পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য মোজাহের উদ্দিন আশরাফ। এ সময় প্রাথমিকভাবে দুটি ওয়ার্ডে পাল্টা কমিটি গঠনের কথা জানান তিনি।

মোজাহের উদ্দিন আশরাফের দাবি, কোনো কাউন্সিল ছাড়া ও আহ্বায়ক কমিটির সদস্যদের না জানিয়েই ওয়ার্ডগুলোতে কমিটি ঘোষণা করে বর্তমান আহ্বায়ক কমিটি। মূলত আসলাম চৌধুরীকে বাদ দিতেই উঠেপড়ে লেগেছে একটি পক্ষ। ফলে তার সমর্থকদেরও বাদ দেওয়া হয়েছে।

এদিকে, এ অভিযোগ সত্য নয় বলে দাবি করেছেন বর্তমান কমিটির আহ্বায়ক মোহাম্মদ জাকির হোসেন।

আসলাম চৌধুরীর নির্দেশেই তাকে আহ্বায়ক করা হয়েছে জানিয়ে তিনি বলেন, যারা আমাদের আসলাম বিরোধী বলছে, মূলত তারাই আসলাম বিরোধী। তারাই এসব করে বিএনপিতে অশান্তি সৃষ্টির পাঁয়তারা করছেন।