ব্রেকিং:
দ্বাদশ নির্বাচনে ইসরায়েলের সহযোগিতা চায় বিএনপি ফেরিতে আটলান্টিক পাড়ি দিতে গিয়ে অসুস্থ বাংলাদেশের ক্রিকেটাররা হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

স্বামীর প্রেমিকাকে লোক ভাড়া করে গণধর্ষণ করালেন স্ত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ মে ২০২২  

স্বামী অন্য নারীর সঙ্গে পরকীয়া সম্পর্কে রয়েছেন এমন সন্দেহ থেকে ভাড়াটে লোক দিয়ে স্বামীর প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণ করিয়েছেন স্ত্রী। সেই যৌন হেনস্তার ঘটনা ভিডিও করেছেন তিনি। ঘটনাটি ঘটেছে ভারতের হায়দরাবাদে। অভিযুক্ত ঐ নারীর নাম গায়ত্রী।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, সরকারি চাকরির পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন গায়ত্রীর স্বামী। সেখানে তার বন্ধুত্ব হয় এক নারীর সঙ্গে। তিনিও প্রস্তুতি নিচ্ছিলেন সরকারি চাকরির পরীক্ষার। গায়ত্রী অসুস্থ হলে স্বামী তার বান্ধবীকে বাড়িতে আসার জন্য বলেন। কিছু দিন বাড়িতে থাকলে দৈনন্দিন কাজকর্মে সাহায্য করতে পারবেন এই ভেবে স্বামী তার বান্ধবীকে তাদের বাড়িতেই থেকে যাওয়ার প্রস্তাব দেন। তখনই গায়ত্রীর সন্দেহ হয়, সহপাঠীর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে স্বামীর। 

এরপর গত ২৪ এপ্রিল গাছিবৌলি থানায় ঐ নারীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন গায়ত্রী। কিন্তু অভিযোগ দায়ের করার পর থেমে থাকেননি তিনি। নিজেদের মধ্যে শলাপরামর্শ করে সব মিটিয়ে নেবেন বলে স্বামীর বান্ধবীকে পরিবারসহ নিজের বাড়িতে ডেকে পাঠান গায়ত্রী। কথোপকথন চলাকালীন তিনি স্বামীর বান্ধবীকে অন্য ঘরে নিয়ে যান। সেই ঘরের ভিতরে উপস্থিত ছিলেন চার পুরুষ।

পুলিশ জানায়, ঐ নারীকে ধর্ষণ করার জন্য গায়ত্রী চারজনকে টাকা দিয়েছিলেন। ভুক্তভোগীর মুখের ভিতর কাপড় গুঁজে চারজন মিলে তাকে যৌন হেনস্তা করেন। যা মোবাইল ফোনে রেকর্ড করেন গায়ত্রী। এই ঘটনার ব্যাপারে কাউকে জানালেই ভিডিওটি সর্বত্র ছড়িয়ে দেবেন বলেও হুমকি দেন ঐ নারীকে। এ ঘটনায় পুলিশ পাঁচ জনকেই গ্রেফতার করেছে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা।