ব্রেকিং:
আজ থেকে বিপিএলে থাকছে ‘বিকল্প ডিআরএস’ কমিউনিটি ক্লিনিকে আরো বিনিয়োগ প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী এবার আইপিএলের সব খেলা এক শহরে! মৌসুমী ঝড়ে আফ্রিকার তিনদেশে নিহত ৭০ জুমার দিনে যে আমল করলে ৮০ বছরের গুনাহ মাফ হবে কুমিল্লায় জনপ্রিয় হচ্ছে সমলয় পদ্ধতিতে ধান চাষ প্রতিপক্ষের বিরুদ্ধে কাদের মির্জার ৯ প্রার্থীর অভিযোগ বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল সাড়ে ৫৬ লাখ, শনাক্ত সাড়ে ৩৬ কোটি লক্ষ্যমাত্রার ৭ ভাগ আমন সংগ্রহ হয়েছে ফেনীতে নৌকা ঠেকাতে আনারসে ভোট চাইলেন এমপি একরামুল মসজিদের ৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় প্লাস্টিকের লেমিনেশন ব্যবহারে নিষেধাজ্ঞা চিলির মাঠে মেসিহীন আর্জেন্টিনার দাপুটে জয় কোম্পানীগঞ্জে এক বস্তা দেশীয় অস্ত্র উদ্ধার প্রাথমিকে অনলাইনে ক্লাসসহ ৬ নির্দেশনা সরকারি ব্যাংকের সব নিয়োগ পরীক্ষা স্থগিত চাঁবিপ্রবির জমি অধিগ্রহণে অনিয়মের খবর ভিত্তিহীন: শিক্ষামন্ত্রী ১৫ বছরের গোপন সম্পর্ক, কথা না রাখায় দেবরের ঘরে অনশনে ভাবি পার্কে প্রেমিককে জুতাপেটা, আটক করে টাকা নিলেন মেম্বার আখাউড়ায় পাঁচ মাদক সেবনকারীর কারাদণ্ড
  • শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

সমাবেশে বিএনপি নেতার দিকে স্যান্ডেল ছুড়ল নেতাকর্মীরা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২২  

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে রাজশাহীতে অনুষ্ঠিত মহাসমাবেশে স্যান্ডেল নিক্ষেপ ও হাতাহাতির ঘটনা ঘটেছে।

বুধবার বিকেলে রাজশাহীর পুঠিয়া উপজেলার শিবপুরে অনুষ্ঠিত বিএনপির বিভাগীয় মহাসমাবেশে দলটির নেতা শফিকুল হক মিলন বক্তব্য দিতে মঞ্চে উঠলে স্যান্ডেল নিক্ষেপের ঘটনা ঘটে।

জানা যায়, সমাবেশের শুরুতে বিএনপির কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান মিনু, রুহুল কবির রিজভী আহমেদসহ অতিথিরা মঞ্চে উঠলে অভিমান ও দ্বন্দ্বের জেরে মঞ্চে না উঠে সমর্থকদের নিয়ে মাঠে বসে থাকেন কেন্দ্রীয় বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাজশাহী মহানগর বিএনপির সদ্য সাবেক সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল এবং কেন্দ্রীয় বিএনপির সহ ত্রাণ বিষয়ক ও মহানগর বিএনপির সদ্য সাবেক সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন। তাদের মঞ্চে আসতে বলা হলেও তারা মাঠেই অবস্থান নেন। 

এতে বিব্রত হয়ে সমাবেশের সভাপতি জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ মাঠে এসে তাদের মঞ্চে যেতে অনুরোধ করেন। তবুও তারা মাঠেই বসে থাকেন।

বিকেল সোয়া চারটার দিকে বক্তব্য দেওয়ার জন্য শফিকুল হক মিলনের নাম ঘোষণা করা হলে তিনি বক্তব্য দিতে মঞ্চে ওঠেন। এ সময় মঞ্চের সামনে বসে থাকা বিএনপির নেতাকর্মীরা মিলনের দিকে স্যান্ডেল ছুড়ে মারেন। এর পর শুরু হয় হট্টগোল ও হাতাহাতি।

নেতাকর্মীরা জানান, মহানগর বিএনপির সভাপতি পদ থেকে মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক পদ থেকে সম্প্রতি শফিকুল হক মিলনকে অব্যাহতি দিয়ে নতুন কমিটি ঘোষণা করা হয়। বিষয়টি মানতে পারেননি তারা। এ কারণেই তারা মঞ্চে না উঠে প্রতিবাদ জানান। 

তবে মোসাদ্দেক হোসেন বুলবুল জানান, ক্ষোভ থেকে নয়, নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি মাঠে আছেন।

সমাবেশে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বর্তমান সরকার দেশের মানুষ ও বিরোধী মতকে গুম করে উন্নয়নের বুলি দিচ্ছে। বিএনপি নেতা ইলিয়াস গুম হয়েছে , তার খোঁজ নেই। অসংখ্য বিএনপি কর্মী, ভিন্ন মতের মানুষ গুম হয়েছে, তাদের খোঁজ নেই। সরকারই এসব মানুষকে গুম করে মেট্রোরেল দেখায়, ফ্লাইওভার দেখায়, উন্নয়নের বুলি শোনায়। 

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে অনুষ্ঠিত এ মহাসমাবেশে রাজশাহীর ও কেন্দ্রীয় নেতারা বক্তব্য দেন। জেলা বিএনপি এ মহাসমাবেশের আয়োজন করে।