ব্রেকিং:
কোটাবিরোধীতায় অশুভ শক্তি নেমেছে : ওবায়দুল কাদের প্রান্তিক মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করতে সব করব : সামন্ত লাল চোরাই মোবাইলের স্বর্গরাজ্য চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ ফার্নিচার কর্মচারীর মৃত্যু ২২ কেজির কোরাল বিক্রি হলো ২৬ হাজার টাকায় আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে বৈঠকে ওবায়দুল কাদের প্রতিবন্ধী তরুণকে কুকুর লেলিয়ে হত্যা করল ইসরায়েলি সেনারা ফেনী বন্যাদুর্গত ৭০০ পরিবার পেলো ত্রাণ সামগ্রী এক সপ্তাহে ৭৪১১ কোটি টাকা বাজার মূলধন হারালো ডিএসই রাজধানীতে পিতার ১ কোটি ৬৬ লাখ টাকা চুরি করলেন মেয়ে নৈশ প্রহরীকে বেঁধে বাজারে দুর্ধর্ষ ডাকাতি পচা কাঠের পোকা, দাম ৭৫ লাখ! জানেন কেন? দেশে ফিরেছেন ৬৭৯৭৪ হাজি সারাদেশে ইন্টারনেটে ধীরগতি আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জনদুর্ভোগ সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি গমের উৎপাদন বাড়াতে সিমিট ও মেক্সিকোর সহযোগিতা জনদুর্ভোগ সৃষ্টি থেকে বিরত থাকুন : আরাফাত বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অধিদপ্তরের পরিচালকের শ্রদ্ধা
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

নোয়াখালীতে অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ জুলাই ২০২৪  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার শরিফপুর ইউনিয়নের হাসানহাট এলাকা থেকে অনিক বাহিনীর প্রধান অনিককে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শরাফত হোসেন অনিক বাবুনগর গ্রামের খুরশিদ আলমের বাড়ির শাহাদাত হোসেন ওরফে হক সাবের ছেলে।
বেগমগঞ্জ মডেল থানার ওসি আনোয়ার ইসলাম মানবজমিনকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই সুদীপ্ত নাথ দীপ্ত হাসান হাট এলাকায় অভিযান চালিয়ে অনিককে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি পাইপগান ও একটি ইয়ারগান উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় ও আদালতে একাধিক মামলা রয়েছে।  অনিক দীর্ঘদিন ধরে একটি বাহিনী গঠন করে এলাকায় চুরি,  ডাকাতি,  ছিনতাই,  চাঁদাবাজি,  জবরদখলসহ বিভিন্ন অপরাধমুলক কর্মকাণ্ড চালিয়ে আসছে। তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেছে। তাকে কারাগারে পাঠানোর হয়েছে।