ব্রেকিং:
আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জনদুর্ভোগ সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি গমের উৎপাদন বাড়াতে সিমিট ও মেক্সিকোর সহযোগিতা জনদুর্ভোগ সৃষ্টি থেকে বিরত থাকুন : আরাফাত বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অধিদপ্তরের পরিচালকের শ্রদ্ধা মোদির সাথে বিমসটেক পররাষ্ট্রমন্ত্রীদের সাক্ষাত গাজায় শান্তি রক্ষা করবে আরব যৌথ বাহিনী: বাইডেন কোটা আন্দোলন প্রশ্নে আইনমন্ত্রী কি বললেন? ‘পুলিশের গুলিতে কোনো শিক্ষার্থী মারা যায় নি" ভারত থেকে আমদানি হলো ১১টি বুলেটপ্রুফ সামরিক যান সৌদি আরবে হামলার হুমকি, স্পর্শকাতর স্থানের ভিডিও প্রকাশ পরকীয়া করতে গিয়ে ধরা, সেই স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার বাংলাদেশ-চীনের মধ্যে ২১ চুক্তি ও সাত ঘোষণাপত্র সই লক্ষ্মীপুরের কমলনগরে প্রযুক্তি বিষয়ক কুইজ প্রতিযোগিতা ঝিনুকে তৈরি মুক্তার গহনা প্রধানমন্ত্রীর হাতে লক্ষ্মীপুরে হাত-পা বেঁধে প্রবাসীর স্ত্রীকে হত্যার পর ডাকাতি নোয়াখালীতে প্রকৌশলীসহ সেই চার শিক্ষক কারাগারে নোয়াখালীতে পরীক্ষা হলে হট্টগোল-খোশগল্প চট্টগ্রামে এডিসি কামরুল ও তার স্ত্রীর সম্পদ ক্রোকের আদেশ
  • শনিবার ১৩ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৯ ১৪৩১

  • || ০৫ মুহররম ১৪৪৬

ঢাকা-নোয়াখালী মহাসড়কে পশুর হাট, দীর্ঘ যানজটে ভোগান্তি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ জুন ২০২৪  

ঢাকা-নোয়াখালী মহাসড়কে কোরবানির পশুর হাট বসানোয় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। শুক্রবার (১৪ জুন) সন্ধ্যায় বেগমগঞ্জ উপজেলাধীন একলাশপুর এলাকায় রাস্তার এ যানজট দেখা গেছে।

সরেজমিনে দেখা যায়, ঢাকা-নোয়াখালী মহাসড়কের নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলাধীন একলাশপুর এলাকায় রাস্তার উপরে বসেছে গরুর হাট। গরুর হাটকে কেন্দ্র করে আশপাশে বসেছে ছোট ছোট খাবার দোকান। এতে করে গাবুয়া থেকে রমজান বিবি পর্যন্ত প্রায় তিন কিলোমিটার সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। তৈরি হয়েছে কয়েকশ’ গাড়ির দীর্ঘ লাইন। এতে করে ঈদে ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লাসহ অন্যান্য জেলা থেকে নোয়াখালীগামী ঘরমুখো মানুষকে পড়তে হচ্ছে চরম ভোগান্তিতে।

ঢাকা থেকে নোয়াখালীগামী বাসযাত্রী সুমন মিয়া বলেন, সেই জুমার আগে ঢাকা থেকে থেকে রওনা দিয়েছি পথে পথে জ্যাম পড়তে হয়েছে, এখন একলাশপুরে গরুর বাজারের কারণে আবারও দীর্ঘ জ্যামে পড়লাম। কখন বাসায় পৌঁছাতে পারব জানি না।

সিএনজিচালক কবির হোসেন বলেন, গতকালকেও গরু বাজারের কারণে এখানে জ্যাম তৈরি হয়েছে। আজকেও এখন আধ ঘণ্টার জ্যামে আটকা পড়ে আছি, আগামীকালও নাকি গরু বাজার বসবে। এই একলাশপুরের গরু বাজারে যাত্রীদের নাভিশ্বাস উঠে গেছে।

বেগমগঞ্জ থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, বিষয়টি আমরা দেখতেছি। মহাসড়কের যাতে কোনো ধরনের যানজট তৈরি না হয়, সে ব্যবস্থা গ্রহণ করা হবে।