ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

স্ত্রীর পেটে স্বামীর ইয়াবা, অতঃপর...

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ মে ২০২৩  

নোয়াখালীতে পেটের ভেতরে করে ২৪৫০ ইয়াবা বহনকালে নাজু আক্তার নামে এক গৃহবধূকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তার স্বামী মো. এরশাদুল আলমকেও আটক করা হয়। 

রোববার সন্ধ্যায় জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। এর আগে শনিবার বিকেলে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের চৌমুহনী মিয়ারপুল এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত এরশাদুল আলম কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পশ্চিম শিকদার-লিচুয়াপ্রাং গ্রামের মো. অলি আহমেদের ছেলে ও নাজু আক্তার নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নের ভবানী জীবনপুর গ্রামের মৃত অলি আহমেদের মেয়ে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানায়, শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় কক্সবাজার থেকে চট্টগ্রাম হয়ে বিশেষ কায়দায় একটি ইয়াবার চালান নোয়াখালীতে আসছে। এমন খবরে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের চৌমুহনী মিয়ারপুল এলাকায় অবস্থান নেন মাদকদ্রব্য অধিদফতরের সদস্যরা। এ সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা শাহী পরিবহন নামে একটি বাসের গতিরোধ করা হয়। পরে ওই গাড়িতে তল্লাশি চালিয়ে এরশাদুল আলম ও নাজু আক্তারকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা পেটের ভেতরে ইয়াবা বহন করার কথা স্বীকার করেন। পরে তাদের মাইজদীর মা ও শিশু হাসপাতালে ভর্তির পর এক্সরে করেন চিকিৎসক। পরে ওষুধ সেবন করিয়ে পায়ুপথ দিয়ে বের করা হয় ২ হাজার ৪৫০ ইয়াবা।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে ইয়াবা কারবারির সঙ্গে জড়িত ওই দম্পতি। তাদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।