ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

নোয়াখালীতে ডা. জাফর উল্যাহর জাতীয় নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২৩  

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নোয়াখালীতে আনুষ্ঠানিকভাবে প্রার্থিতা ঘোষণা শুরু করেছে আওয়ামী লীগ সমর্থিতরা।

গতকাল শনিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় বেগমগঞ্জ উপজেলার আলীপুর গ্রামের নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় ও ইফতার পার্টিতে নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে আওয়ামী লীগ থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচন করার ঘোষণা দেন বীর মুক্তিযোদ্ধা ডা. জাফর উল্যাহ। 

এ সময় ডা. জাফর উল্যাহ এক লিখিত বক্তব্যে বিগত কয়েক বছরে বেগমগঞ্জ এলাকায় টেন্ডার নিয়ন্ত্রণ, চাঁদাবাজি, হাট-বাজার, জলমহাল নিয়ন্ত্রণ, হত্যাসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ডের ঘটনা তুলে ধরেন। পরে তিনি জানান, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় সমর্থন পেলে সংসদ সদস্য হিসেবে ওই আসন থেকে নির্বাচন করবেন তিনি। 

মতবিনিময় কালে ডা. জাফর উল্যাহ আরও বলেন, নির্বাচিত হলে তার সততা-যোগ্যতা ও নিরপেক্ষতা দিয়ে বেগমগঞ্জের উন্নয়নে নিজেকে জড়িয়ে রাখবেন। তিনি দলীয় সকল সুযোগ সুবিধা দলীয় নেতাকর্মীদের মাঝে সুষম বণ্টন করবেন। সরকার সকল সেবা পৌঁছে দিবেন সর্বস্তরের মানুষের মাঝে।

ডা. জাফর উল্যাহ সর্বশেষ ১২ বছর নোয়াখালী জেলা পরিষদের প্রশাসক ও চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বেগমগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি। এর আগে তিনি ২০০১ সালে জাতীয় নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসন থেকে নির্বাচন করেন।

মতবিনিময় সভা ও ইফতার পার্টিতে জেলায় কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও বিভিন্ন অনলাইন পোর্টালের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ডা. জাফর উল্যাহ।