ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

হাতিয়ায় কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২৩  

বুধবার (৫ এপ্রিল) সকাল ৯টার সময় হাতিয়া উপজেলার ১নং হরণী ইউপিস্হ দক্ষিণ ইসলামপুর চেয়ারম্যান ঘাট সংলগ্ন চোতলা ঘাটের পশ্চিম পাশে বিশেষ অভিযান পরিচালনা করে ৬০০পিজ ইয়াবাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে হাতিয়া থানা তমরুদ্দি কোস্টগার্ডের একটি টিম।

তমরুদ্দি কোস্টগার্ডের কমান্ডার এম বাবুল আক্তার জাহান, গোপন সংবাদের ভিত্তিতে আমি ও আমার সঙ্গীয় ফোর্স সেখানে অভিযান পরিচালনা করি, এসময় মাদক ব্যবসায়ীরা আমাদের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা চালায়। পরবর্তীতে পাল্টা ধাওয়া করে তাদের দুই মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করি।

আটককৃত আসামিরা হলো, মো. জসিম উদ্দিন (৪৫) জাহাজমারা ইউনিয়নের নং ওয়ার্ড নতুন সুখচর গ্রামের বাসিন্দা মৃত আলী আকবরের ছেলে, মো. রুবেল (৩৫) হাতিয়া পৌরসভার ২নং ওয়ার্ডর চরলটিয়া গ্রামের বাসিন্দা মৃত মহিউদ্দিনের ছেলে।

উল্লেখ্য যে উক্ত আসামিদের ও জব্ধকৃত ইয়াবা ট্যাবলেট সহ বিকাল ৩টার সময় হাতিয়া থানায় হস্তান্তর করিলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ইং সনের ৩৬(১) এর সারণীক ১০(ক)ধারায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়। যার  মামলা নং- ০৮।