ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

হাতিয়ায় ইফতার সামগ্রী বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩  

নোয়াখালী হাতিয়ায় ইফতার সামগ্রী বিতরণ করেছে আসাদল হক ফাউন্ডেশন নামে একটি স্বেচ্চাসেবী সংগঠন। বৃহস্পতিবার সকালে বুড়িরচর ইউনিয়নের কালিরচর গ্রামে রিজিয়া আসাদল হক নূরানী মাদ্রাসা মাঠে বিতরণ করা হয় এই ইফতার সামগ্রী।

সমাজের নিন্ম আয়ের দুই শত ২৫ পরিবারের সকলকে ছোলা, মুরি. খেজুর, তৈল, সেমাই, আলু ও পেয়াজসহ ১৫ কেজির একটি করে প্যাকেট দেওয়া হয়। কালিরচর গ্রামের বেড়ীবাঁধের ডালে বসবাস করা মানুষের মধ্যে এই ইফতার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সমন্বয়ক তানজিমুল হক অয়ন, সাবেক প্রধান শিক্ষক এ কে এম গিয়াস উদ্দিন, সিনিয়র শিক্ষক জাকের হোসেন তোহা, রিজিয়া আসাদল হক নূরানী মাদ্রাসার প্রধান নুরুল ইসলাম চৌধুরী ও আসাদল হক ফাউন্ডেশনের সদস্যরা।

আসাদল হক ফাউন্ডেশন নামে সংগঠনটি ২০১৯ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে এই সংগঠনের সদস্যরা সামাজিক বিভিন্ন কাজে অংশগ্রহন করে আসছে।