ব্রেকিং:
দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

কোম্পানীগঞ্জে ৩ অপহৃত উদ্ধার, গ্রেফতার ১

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ মার্চ ২০২৩  

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ব্যবসায়ীসহ তিনজনকে অপহরণের ঘটনায় মমিনুল হক মাসুদ (৩৪) নামে একজন অপহরণকারী সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় অপহৃত ৩ জনকেও উদ্ধার করা হয়েছে। রোববার (১৩ মার্চ) দিবাগত রাতে রামপুর ইউনিয়নের তজু কোম্পানীর প্রজেক্ট এলাকা থেকে অপহৃতদের উদ্ধার ও অপহরণকারী মাসুদকে গ্রেফতার করা হয়।

সোমবার বিকেলে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

উদ্ধারকৃত অপহৃতরা হলো, উপজেলার রামপুর ইউনিয়ন ১নং ওয়ার্ডের আকরাম উদ্দিন রাজ্জাকের বাড়ীর মৃত মজিবুল হকের ছেলে ব্যবসায়ী মাহফুজ আলম (৫৩), চরকাঁকড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইদ্রিছ স্বর্ণাকার বাড়ির মৃত নুর আলম স্বর্ণাকারের ছেলে আবদুল হক হারুন (৫৫) ও তার ছেলে ইসমাইল হোসেন রিপন (৩৩)।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১১ মার্চ রাতে ব্যবসায়ী মাহফুজ আলম তার পরিচালিত অটোরিকশা গ্যারেজটি বন্ধ করে অন্য দু’জনসহ সিএনজি অটোরিকসা করে বাড়ি যাচ্ছিল। এসময় সিএনজি অটোরিক্সাটি চরকাঁকড়া ইউনিয়নের টেকের বাজার এলাকা গেলে তাদেরকে জিম্মি করে ফারুক ইসলাম লাভলু (২৭) ও ইসমাইল হোসেন মিরণের (৩৪) নেতৃত্বে কয়েকজন অপহরণকারীরা তুলে নিয়ে যায়। এরপর অপহৃত মাহফুজ আলমের শ্যালক শামীমকে মুঠোফোনে ফোন করে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

এঘটনায় মাহফুজ আলমের স্ত্রী মনোয়ারা বেগম কোম্পানীগঞ্জ থানায় রোববার লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ রামপুর ইউনিয়নের তজু কোম্পানীর প্রজেক্ট এলাকা অভিযান চালিয়ে ব্যবসায়ী মাহফুজ আলম, আবদুল হক হারুন ও ইসমাইল হোসেন রিপনকে উদ্ধার করে। এসময় অন্যান্য সদস্যরা পালিয়ে গেলেও অপহরণকারী চক্রের মমিনুল হক মাসুদকে পুলিশ গ্রেফতার করে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান জানান, অপহরণের বিষয়ে একটি মামলা দায়ের হয়েছে। পালিয়ে যাওয়া অপহরকারীদের গ্রেফতারের অভিয়ান অব্যাহত রয়েছে।