ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সুবর্ণচরে ছুরিকাঘাতে আহত গরু ব্যবসায়ীর মৃত্যু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ মার্চ ২০২৩  

নোয়াখালীর সুবর্ণচরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত এক গরু ব্যবসায়ী চিকিৎসাধীন অবস্থায় অবস্থায় মারা গেছেন।

শুক্রবার (১০ মার্চ) দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

 ওই ব্যবসায়ীর নাম মো. দিদার উল আলম (২১)। তিনি সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চরলক্ষ্মী গ্রামের মাইন উদ্দিন বেপারীর ছেলে।  

স্থানীয়রা জানান, গত ৬ মার্চ রাতে গরু বিক্রি করে ছমির হাট বাজার থেকে আসার পথে গরু ব্যবসায়ী দিদারকে এক দল ছিনতাইকারী ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা সব টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে ঘটনাস্থলে স্থানীয় এক অটোরিকশা চালক তাকে দেখতে পেয়ে উদ্ধার করে নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢামেক হাসপাতালে এনে ভর্তি করা হয়। ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে তিনি মারা যান।  

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় কেউ কোনো লিখিত অভিযোগ করেনি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।