ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

কোম্পানীগঞ্জের দুই প্রবাসীকে রক্তাক্ত করে পালিয়ে এসেছে নজরুল

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ মার্চ ২০২৩  

সৌদি আরবের আরবাইনে দুই রুম মেটকে আহত করে নগদ রিয়ালসহ মোবাইল ও মানিব্যাগ নিয়ে দেশে পালিয়ে আসার অভিযোগ উঠেছে ফেনীর সোনাগাজী উপজেলার নজরুল ইসলামের বিরুদ্ধে।

শনিবার (৪ মার্চ) ভুক্তভোগী আনোয়ার ও আলী হোসেন মাসুদ হাসপাতাল থেকে বাসায় ফিরে এক ভিডিও বার্তায় এসব কথা জানান,তাদের উভয়ের বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নে।

তারা জানান, গত ৮ ফেব্রুয়ারি দুই রুম মেটের মানিব্যাগ,আকামা কার্ড সহ নগদ ৩ হাজার ৫ শত রিয়াল নিয়ে পালিয়ে যাওয়ার সময় হাতেনাতে তাকে ধরতে গেলে কাঠের লাঠি দিয়ে দুই রুমমেটকে রক্তাক্ত করে পালিয়ে যাওয়ার অভিযোগ করেন ভুক্তভোগীরা।

অভিযুক্ত নজরুল ইসলাম ফেনীর সোনাগাজী উপজেলার আড়কাইম গ্রামের (তাকিয়া বাজার সংলগ্ন) ইসমাইল পাটোয়ারী বাড়ির মৃত খায়েজ আহমদের ছেলে।

এ বিষয়ে সৌদি প্রবাসী আহত আনোয়ার হোসেন অভিযোগ করে বলেন, ইসমাইল সৌদিতে দীর্ঘদিন বৈধ নয়, বাংলাদেশী হিসেবে সহযোগিতা চাওয়ায় রুমে জায়গা দিয়েছিলাম,অসহায় বিধায় বিভিন্ন সময় টাকা ধারও দিয়েছিলাম, ধার দেয়া টাকা চাওয়াকে কেন্দ্র করে কিছুদিন যাবত তার সাথে মনোমালিন্যতা যাচ্ছিল, কিন্তু সহযোগিতার ফলাফল যে সে এইভাবে দিবে কখনো ভাবিনি। তাঁর আঘাতে আমার মাথায় সেলাই দিতে হয়েছে ৮ টি। হাসপাতালে ছিলাম প্রায় ১ সাপ্তাহ।

জানতে চাইলে ভুক্তভোগী রুমমেট আলী হোসেন মাসুদ বলেন, সৌদি আরব সময় রাত প্রায় ১:৩০ মিনিটের সময় আমরা ঘুমাচ্ছিলাম, এই সুযোগে ইসমাইল আমাদের মোবাইল, টাকা, মানিব্যাগ চুরির সময় হাতেনাতে ধরতে গেলে সে প্রথমে কাঠের লাঠি দিয়ে আনোয়ার হোসেনকে আঘাত করে,পরে আমাকে মাথায় আঘাত করলে আমি মাটিতে পড়ে যাই,এই সুযোগে সে পালিয়ে যায়। পরে  প্রতিবেশী রুমমেটরা আমাদেরকে উদ্ধার করে স্থানীয় জিদান হসপিটালে ভর্তি করায়। এবিষয়ে সৌদিআরবের আরবাইন পুলিশ অফিসে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘটনার বিষয়ে জানতে অভিযুক্ত নজরুল ইসলামের সাথে দেখা করলে তার জেঠাতো ভাই বগাদানা সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা পারভেজ সাংবাদিকদের কোনো প্রকার বক্তব্য না দিতে নজরুল কে সরাসরি কঠোর নির্দেশ দিলেও একপর্যায়ে হামলার বিষয়ে স্বীকার করেন নজরুল। পরে সাংবাদিকের সাথে কথা বলায় ও অপরাধ স্বীকার করায় তেলে বেগুনে জ্বলে উঠে বিএনপি‍‍`র সাবেক চেয়ারম্যান ফারভেজ উত্তেজিত হয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।