ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সেই কিশোর গ্যাং সদস্যরা এবার পেটালেন মুক্তিযোদ্ধাকে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২৩  

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে এবার কিশোর গ্যাংয়ের সদস্যদের হামলায় বীর মুক্তিযোদ্ধাসহ আহত হয়েছে ৩ জন।

রোববার (১৯ ফেব্রুয়ারি) রাত পৌনে ৮টায় কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেইন গেইটের সামনে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন— বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার (৬৮), গোলাম মেহেদী সাকিব(১৮) ও ওমর ফারুক সানি (২৫)।

মারধরের শিকার বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার অভিযোগ করেন, রোববার রাত পৌনে ৮ টার দিকে তিনি নামাজ পড়ে বাড়ি ফেরার পথে স্থানীয় লোকজন তাকে জানায়, বাদশা নামে এক ছেলে ও তার সাঙ্গপাঙ্গরা আমার নাতি বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাকিবকে মারধর করতে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অবস্থান করছে। এমন খবর শুনে তিনি বাদশাকে লোহার রড ও হাতুড়িসহ আটক করে একটি থাপ্পড় দেন। একই সময় সেখানে আসে কিশোর গ্যাং লিডার মো. মোহন (১৮) ও জয়সহ ১০-১৫ জন।

আব্দুস সাত্তারের অভিযোগ, একপর্যায়ে কিশোর গ্যাংয়ের সদস্যরা তাকে বাদশাকে থাপ্পড় দেওয়ার কারণ জানতে চেয়ে তার ওপর হামলা চালায়। আমাকে ফেলে দিয়ে মারধর করে। এ ঘটনায় তার নাতিসহ আরও দুইজন আহত হয়। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। সেখানকার পরিস্থিতি এখন স্বাভাবিক আছে। এ ঘটনায় কেউ এখনো কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে, গত ৫ ফেব্রুয়ারি (রোববার) বিকেলে কোম্পানীগঞ্জ থানায় সালিশি বৈঠক শেষে দু’পক্ষ থানা থেকে বের হলে এক পক্ষের ওপর কিশোর গ্যাংয়ের হামলার ঘটনা ঘটে। মারামারির সময় ছবি তুলতে গিয়ে কিশোরগ্যাং নেতা মোহন ও জয়ের নেতৃত্বে হামলার শিকার হন দৈনিক আমাদের সময়ের কোম্পানীগঞ্জ প্রতিনিধি নুর উদ্দিন মুরাদসহ ৫ জন। একই সময় কিশোর গ্যাং সদস্যরা থানার সামনে গাড়ি ভাঙচুর ও পার্শ্ববর্তী সিদ্দিক টাওয়ারে হামলা ও ভাঙচুর করে। সে ঘটনায় সাংবাদিক নুর উদ্দিন মুরাদ কোম্পানীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করলেও এখনো কাউকে আটক করেনি পুলিশ।