ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সোনাইমুড়ীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১২ পরিবারকে সহায়তা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩  

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের পালপাড়া গ্রামের ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত ১২টি পরিবারকে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলমের পক্ষ থেকে সহযোগিতা দেওয়া হয়েছে।  

সোমবার (৩০ জানুয়ারি) সকালে পালপাড়া গ্রামের মোল্লা বাড়িতে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্তদের হাতে এ সহায়তা তুলে দেন, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম।

ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে ২০০টি ঢেউটিন, নগদ ৫০ হাজার টাকা, কম্বল, শীতবস্ত্র ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইসমাইল হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য আবু সায়েম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, আমিশাপাড়া ইউনিয় আ. লীগের সভাপতি আলমগীর হোসেন, দেওটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল আমিন শাকিল, দেওটি ইউনিয়ন আ. লীগের সভাপতি বেলাল হোসেন, সাধারণ সম্পাদক জামাল হোসেন প্রমুখ।

প্রসঙ্গত, গত ১১ জানুয়ারি রাত আড়াইটার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে মোল্লা বাড়িতে আগুনের সূত্রপাত ঘটে। আগুনে ওই বাড়ির ১২টি পরিবারের বসত ও রান্না ঘর পুড়ে যায়। এতে ঘরগুলোতে থাকা মূল্যবান মালামাল পুড়ে কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।