ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সোনাইমুড়ীতে অস্ত্রসহ ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩  

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ৩টি দেশীয় তৈরি পাইপগান ও চোরাই মোটরসাইকেলসহ ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।  

সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে গ্রেফতারদের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

এর আগে রোববার রাতে কক্সবাজার জেলার একটি আবাসিক হোটেল থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

 

গ্রেফতাররা হলেন- জেলার চাটখিল উপজেলার ছয়ানী গ্রামের বাবলুর ছেলে বাদল হোসেন (২৫), নুরনবীর ছেলে রাকিব হোসেন রানা (২৪), খিলপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে শাহ ইমরান হোসেন শান্ত (২০), জেলা শহর মাইজদীর হাউজিং এলাকার মৃত সোলেমান বানুর ছেলে আহসান হাবিব (২০) ও মাহাবুব আলমের ছেলে নাজমুল হাসান বিনয় (২২)।   

পুলিশ জানায়, গত ৮ জানুয়ারি মৃৎ শিল্প ব্যবসায়ী সাইদুল গাজী চাঁদপুর জেলায় মেলা শেষ করে মালামালসহ পিকআপ এবং  মোটরসাইকেলে করে বেগমগঞ্জ চৌরাস্তায় শিল্প ও বাণিজ্যমেলায় অংশগ্রহণের লক্ষ্যে রওনা দেয়। যাত্রা পথে চাটখিল-সোনাইমুড়ী আঞ্চলিক মহাসড়কের জয়াগ বাজারের পূর্ব পাশে পৌঁছালে কতিপয় লোক মোটরসাইকেলে এসে তাদের পিকআপ ও মোটরসাইকেলের গতিরোধ করে।

একপর্যায়ে পিকআপের গ্লাস ভাঙচুর করে আব্দুল্লাহ নামে এক ব্যক্তিকে কিরিচ দিয়ে কোপ মেরে ব্যবসায়ী সাইদুল গাজীর (২৭) থেকে নগদ ৪ লাখ টাকা টাকা ও তার কর্মচারী আবদুল্লাহর (২৮) কাছ থেকে ১টি স্মার্ট ফোন, নগদ ৫ হাজার টাকা, ১টি টিভিএস মোটরসাইকেল এবং পিকআপের চালক সাগর হোসেন বাদশার (৩১) কাছ থেকে ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।  

পুলিশ আরও জানায়, এ ঘটনায় ভুক্তভোগীরা সোনাইমুড়ী থানায় মামলা দায়ের করে। ওই মামলার তদন্তকালে পুলিশ জানতে পারে একটি চক্র চাটখিল-সোনাইমুড়ী আঞ্চলিক মহাসড়কে দীর্ঘদিন ধরে রাতের বেলা নির্জন স্থানে পথচারী, মোটরসাইকেল আরোহীদের কাছ থেকে নগদ টাকাসহ মূল্যবান সামগ্রী এমনকি মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে যায়। এই দলের নেতৃত্বে থাকা মাসুম বাদল ও রাকিব পলাতক রয়েছে। এদের মধ্যে মাসুমের প্রধান কাজ ছিনতাই ও চোরাই মোটরসাইকেল বিভিন্ন স্থানে বিক্রয় করা।  

জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিদের বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।