ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

৫৪ দিন পর কবর থেকে তোলা হলো কিশোরীর লাশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

নোয়াখালীর সুবর্ণচরের পশ্চিম উরিরচর গ্রাম থেকে রাবেয়া বেগম নামে এক কিশোরীর লাশ দাফনের ৫৪ দিন পর উত্তোলন করা হয়েছে। রাবেয়াকে হত্যার অভিযোগে তার পরিবারের পক্ষ থেকে আদালতে মামলা দায়েরের পর লাশটি উত্তোলন করে পুলিশ।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট অশোক বিক্রম চাকমা ও চরজব্বার থানা পুলিশের উপস্থিতিতে লাশটি উত্তোলন করা হয়। এর আগে, গত ২৩ ডিসেম্বর নিহতের ভাই হাদিছ বাদী হয়ে প্রধান অভিযুক্ত আবদুল মান্নানসহ তিনজনকে আসামি করে আদালতে মামলাটি দায়ের করেন।

জানা যায়, বাড়িতে একা থাকার সুবাদে প্রতিবেশী আবদুল মান্নান বিভিন্নভাবে রাবেয়াকে উত্যক্ত করতেন। এরই মধ্যে আবদুল মান্নান রাবেয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরবর্তীতে বিভিন্ন সময় পরিবারের লোকজনের অজান্তে বিয়ের প্রলোভন দেখিয়ে রাবেয়ার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। শারীরিক সম্পর্কের পর আবদুল মান্নানকে বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে তিনি তালবাহানা শুরু করেন এবং রাবেয়াকে বিয়ে করারা বিষয়ে অনীহা প্রকাশ করেন।

২০২২ সালের ৩০ নভেম্বর বিকেলে আবদুল মান্নানের সহযোগী আবুল কালাম ও ইমাম উদ্দিন বাবর বাড়িতে গিয়ে রাবেয়াকে হুমকি ধমকি দেন এবং আবদুল মান্নানকে বিয়ে করার বিষয়টি ভুলে যেতে বলেন। এসব বিষয়ে কাউকে জানালে তাকে হত্যা করা হবে বলেও হুমকি দিয়ে আসেন তারা। এ ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়ে ঐদিন রাতে বসতঘরে বিষপানে আত্মহত্যা করেন রাবেয়া। আসামিদের অব্যাহত হুমকি এবং তাদের দ্বারা প্রভাবিত হয়ে রাবেয়া আত্মহত্যা করেছেন অভিযোগ এনে তার ভাই বাদী হয়ে নোয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন।

চরজব্বার থানার ওসি দেব প্রিয় দাশ বলেন, আদালতের নির্দেশে ঐ কিশোরীর লাশ উত্তোলন করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।