ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বেগমগঞ্জে প্রবাসীর বাড়িতে চাঁদার দাবিতে কিশোর গ্যাংয়ের হামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২৩  

নোয়াখালী বেগমগঞ্জে মিরওয়ারিশপুরে একটি বাড়িতে চাঁদার দাবিতে কিশোর গ্যাংয়ের দফায় দফায় হামলার ঘটনায় পিস্তলের আঘাতে আহত হয়েছে ২ জন। হামলা চলাকালে কিশোর গ্যাং ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ব্যাপক ভাঙচুর করার অভিযোগ উঠেছে।  ঘটনার পর হামলার শিকার বাড়ির লোকজন ৯৯৯ ফোন দিলে পুলিশ আসে। কিন্তু এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। প্রত্যক্ষদর্শী ও হামলায় আহতরা জানায় গতকাল দুপুর বারোটায় ও দুপুর ১টার দিকে ইতালি প্রবাসী ইসমাইল মিয়ার বাড়িতে পিস্তল উঁচিয়ে ১০/১২ জনের একদল কিশোর প্রবেশ করে। তারা প্রথমে বাড়ির বাইরে থেকে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ করে। এ সময় বাধা দিতে গেলে তাদের পিস্তলের আঘাতে ইতালি প্রবাসী ইসমাইল মিয়া ও তার ছেলে আমজাদ হোসেন মারাত্মক আহত হয়। হামলাকারীরা বাড়ির দরজা ও জানালা কুপিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি করে। আহত ইসমাইল মিয়া জানান, গত দুইদিন পূর্বে তার এক ছেলে ইতালি থেকে বেশ কয়েক কার্টন বিদেশি মাল পাঠায়। এ খবর কিশোর গ্যাংয়ের কাছে পৌঁছলে তারা প্রথমে ঐ কার্টনগুলো জোরপূর্বক নেয়ার চেষ্টা করে।

এরপর তারা মাল না পেয়ে  এক লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দেয়ায় এলাকার আব্দুল্লাহ আল ফুয়াদ ও রায়হানের নেতৃত্বে ১০/১২ জনের একদল কিশোর গ্যাং এই হামলা করে বলে থানার অভিযোগে জানানো হয়। পুলিশ জানায়, ঘটনার পর থানায় অভিযোগ নেয়া হয়েছে। তদন্তকারী এস আই জাহাঙ্গীর বলেন, অভিযুক্ত আসামিদের গ্রেপ্তার চেষ্টা করা হচ্ছে।