ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বাসা ভাড়া নেয়ার কথা বলে স্ত্রীকে হত্যা, স্বামীর মৃত্যুদণ্ড

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২  

নোয়াখালীর বেগমগঞ্জে স্ত্রী হত্যা মামলায় স্বামীকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকার জরিমানা করা হয়েছে।

রোববার দুপুর ২টার দিকে জেলা স্পেশাল জজ আদালতের বিচারক এএনএম মোর্শেদ খান এ রায় ঘোষণা করেন। তবে আসামি পলাতক রয়েছেন।

দণ্ডিত ৪২ বছর বয়সী মঈন উদ্দিন জেলার বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের অন্ততপুর গ্রামের কাজী বাড়ির গোলাপ রহমানের ছেলে। তার স্ত্রীর নাম বিবি ফাতেমা পলি।

আদালতের স্টেনোগ্রাফার চন্দন কুমার মজুমদার বলেন, একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন পলি। বাড়ি ফেরার পথে তাকে ধর্ষণচেষ্টা করেন স্থানীয় কিছু বখাটে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করেন তিনি। মামলা থেকে রেহাই পেতে পলিকে বিয়ে করেন মঈন উদ্দিন। বিয়ের পর মাত্র একদিন স্বামীর বাড়িতে ছিলেন তিনি। বাসা ভাড়া নেয়ার কথা বলে ২০০৫ সালের ৩১ আগস্ট পলিকে হত্যার পর মরদেহ ড্রেনে ফেলে দেন মঈন উদ্দিন। মেয়ে বাড়িতে না ফেরায় থানায় জিডি করেন ফাতেমার বাবা ইব্রাহিম মিয়া। একই বছরের ২ নভেম্বর মেয়ের মরদেহ ভেসে উঠেছে বলে জানতে পারেন পলির বাবা। এ ঘটনায় পরদিন মঈন উদ্দিনসহ ১০ জনের বিরুদ্ধে মামলা করেন তিনি। দীর্ঘ শুনানি শেষে মঈন উদ্দিনকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত।