ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইওআরএ মন্ত্রীদের সাক্ষাৎ
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

সেনবাগে ধর্ষণ মামলায় আদালতে ২২ ধারা জবানবন্দি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২  

নোয়াখালীতে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ মামলায় মেডিকেল রিপোর্টের পর আদালতে ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়েছে। পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই মেয়ে সেনবাগ উপজেলার নবীপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। পিতৃহীনা বালিকা জানান, সে প্রতিদিন স্কুলে যাওয়া-আসার সময় একই এলাকার ইয়াছিন মিজি বাড়ীর বেলাল হোসেন বাবুর্চির ছেলে আরমান হোসেন রাজু ইভটিজিং ও পথরোধ করে প্রেম নিবেদন করতো। এভাবে দীর্ঘদিন যাওয়ার পর রাজু বিয়ের প্রলোভন দেখিয়ে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করে। একপর্যায়ে আরমান কথা আছে বলে বাড়ির পাশে ধর্ষণ করে। এ বিষয়টি কাউকে না বলার জন্য নিষেধ করে এবং সহসাই বিয়ে করবে বলে আশ্বস্ত করে। 

ভিকটিম নিরুপায় হয়ে লজ্জায় কাউকে কিছু না বলে কান্নাকাটি করে। মেয়েটি তাকে বার বার বিয়ের কথা বললে রাজু আগামী বছর বিয়ে করবেন বলে জানান। পরবর্তীতে বিয়ের বিষয়ে আলাপ আছে বলে আবারো ধর্ষণ করলে সে চিৎকার শুরু করে। তার চিৎকার শুনে এলাকাবাসী ঘটনাস্থলে আসলে দ্রুত ধর্ষক রাজু পালিয়ে যায়। এ ঘটনায় ভিকটিম নিজে সেনবাগ থানায় উপস্থিত হয়ে রাজুকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন।


সেনবাগ থানার এসআই নোমান ঘটনাস্থল পরিদর্শন করে এলাকাবাসী ও ভিকটিমের বক্তব্য লিখে নেন। পরবর্তীতে তার ভগ্নিপতি মো. হাফিজ বাদী হয়ে রাজুকে আসামি করে এজাহার দায়ের করেন। 
এ বিষয়ে ধর্ষিতার ভগ্নিপতি মো. হাফিজ জানান, রাজু পর পর ২ বার আমার শ্যালিকাকে ধর্ষণ করে। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান সোহেলকে জানালে তিনি বলেন, রাজু আমার কাছে ঘটনা স্বীকার করেছে। তোমরা থানার আশ্রয় নিতে পারো। সেনবাগ থানার এসআই নোমান জানান, ঘটনাস্থলে গিয়েছি রাজুকে ধরার চেষ্টা করেছি। বর্তমানে সে পলাতক রয়েছে। সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী মানবজমিনকে জানান, ঘটনার সত্যতা পেয়ে রাজুর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার পর আদালতে ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়েছে।