ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইওআরএ মন্ত্রীদের সাক্ষাৎ
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

সোনাইমুড়ীতে অবৈধ দোকান উচ্ছেদ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২  

সোনাইমুড়ীর বজরা ইসলামগঞ্জ বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মেইন সড়কের দু'পাশে অবৈধভাবে গড়ে উঠা দোকানপাট উচ্ছেদ করা হয়েছে। এসময় ৬ জন ব্যবসায়ীর ২৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার বেলা ২টা থেকে ৫টা পর্যন্ত এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, সোনাইমুড়ী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইসমাঈল হোসেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইসমাঈল হোসেন বলেন, স্থানীয় জনগণের অনেক দিনের দাবী ইসলামগঞ্জ ব্রিজের দু'পাশে অবৈধ স্থাপনাগুলো অপসারণের। সে জন্য তাদের বিরুদ্ধে এই অভিযানটি পরিচালনা করা হয়। এই বাজারে বজরা বহুমুখী উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৩ হাজার শিক্ষার্থীর যাওয়া আসায় সময় এই রাস্তায় প্রতিনিয়ত যানজটের সৃষ্টি হয়। এছাড়া অনেক দুর্ঘটনাও ঘটেছে। আমরা বেশিরভাগ অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদ করে দিয়েছি। এসময় ৬ জন দোকানীকে ২৬ হাজার টাকা জরিমানা করা হয়। খালের উপর নির্মানাধীন অবৈধ স্থাপনার আংশিক ভেঙে দিয়েছি এবং এটির ভিমসহ সে অংশটুকু রয়েছে, তা পানি উন্নয়ন বোর্ডের সাথে কথা বলে বুল ড্রেজার দিয়ে ভাঙার জন্য আবারো অভিযান পরিচালনা করবো। এখানকার স্থানীয় জনগণ আমাদেরকে স্বতঃস্ফূর্তভাবে সহযোগিতা করেছে।


সোনাইমুড়ী থানা, গণমাধ্যম কর্মী ও স্থানীয় জনগণ সহযোগিতা করায় তিনি সবাইকে ধন্যবাদ জানান। এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।