ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে দুই রোহিঙ্গাসহ তিনজন আটক, ১৩শ ইয়াবা জব্দ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ নভেম্বর ২০২২  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নে অভিযান চালিয়ে দুই রোহিঙ্গা নারী-পুরুষসহ তিনজনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে ১৩০০ পিস ইয়াবা, দুটি মোবাইল ও বাসের টিকেট জব্দ করা হয়।

বুধবার সকালে দুর্গাপুর ইউনিয়নের লক্ষ্মী নারায়ণপুর গ্রামের সুরের পোল এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন, কক্সবাজারের টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পের বøক বি-১২ সিরাজুল মোস্তফার ছেলে রহিম উল্যাহ (৭০), একই ক্যাম্পের ৩২১ নং বøকের রহিম উল্যার স্ত্রী রুকিয়া বেগম (৫৫) ও নোয়াখালীর বেগমগঞ্জের বারিচৈতন গ্রামের আহসান উল্ল্যার ছেলে জাবেদ হোসেন (৩০)।

জানা গেছে, চন্দ্রগঞ্জের চিহ্নিত মাদক কারবারি আবুল কালাম জহির দীর্ঘদিন ধরে চট্টগ্রাম ও কক্সবাজার থেকে পাইকারি মূল্যে ইয়াবা এনে নোয়াখালী এবং লক্ষ্মীপুরের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল। সকালে তাদের ইয়াবার একটি চালান কক্সবাজার থেকে আসছে এমন খবরের ভিত্তিতে সুরের পোল এলাকার চাপ্টার ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্টের সামনে একটি অস্থায়ী চেক পোস্ট বসায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে কক্সবাজার থেকে ছেড়ে আসা সন্দেহজন হানিফ পরিবহনের একটি গাড়ি গতিরোধ করে তাতে তল্লাশি চালানো হয়। এসময় গাড়ির ভেতরে পাশাপাশি সিটে থাকা দুই নারী-পুরুষকে আটক করলে জিজ্ঞাসাবাদে তারা নিজেদের রোহিঙ্গা বলে পরিচয় দেয়। এসময় তাদের সাথে থাকা একটি প্যাকেট থেকে ১৩০০পিস ইয়াবা জব্দ এবং তাদের দেখানো তথ্যমতে বাস থেকে অপর এক মাদক কারবারিকে আটক করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল হামিদ বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বেগমগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, বুধবার দুপুরে আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।