ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

হোয়াটসঅ্যাপে মেসেজ স্বপনকে হুইল চেয়ার দিলেন এমপি ইব্রাহীম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২২  

সোনাইমুড়ী পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাঁঠালি গ্রামের মৃত শাহ আলমের ছেলে মোঃ স্বপন ৪০। তিনি পঙ্গু।তার চলাফেরার জন্য একটি হুইল চেয়ারের অভাব ছিল। আগের চেয়ারটি নষ্ট হয়ে যায়। সেই থেকে একটি হুইল চেয়ারের জন্য তিনি অনেকের কাছে গিয়েছেন। কিন্তু লাভ হয়নি। চলাচল করতে অনেক কষ্ট হয়। বিষয়টি নজরে পড়ে পৌর ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদের। পরে তিনি এমপির হোয়াটসঅ্যাপে মেসেজ করে স্বপনের জন্য একটি হুইল চেয়ার চান।

রোববার (২ অক্টোবর) সোনাইমুড়ী চাটখিল এক আসনের সংসদ সদস্য এমপি ইব্রাহীম তার ব্যক্তিগত অর্থ দিয়ে স্বপনকে হুইল চেয়ার প্রদান করেন।

পৌর ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ জানান,স্বপনের চলাচলের বিষয়টি আমার নজরে পড়ে। পরে আমি আমাদের এমপি মহোদয়ের সাথে বিষয়টি গুরুত্ব দিয়ে আলোচনা করি। এবং তার ছবি ভোটার আইডি কার্ড হোয়াটসঅ্যাপে মেসেজ করি। আজ ইব্রাহীম ভাই উনার ব্যক্তিগত অর্থ দিয়ে স্বপনকে হুইল চেয়ার উপহার দেন। এমপি সাহেবের প্রতি আমি কৃতজ্ঞ প্রকাশ করছি।

তিনি আরো বলেন,স্বপন ছিলেন রিক্সা চালক সড়ক দুর্ঘটনায় দুই পা হারিয়েছেন। তিনি বিভিন্ন ব্যক্তির সহযোগিতায় নিজেও সংসার চালান। তার রয়েছে দুই ছেলে দুই মেয়ে। এক ছেলেকে বানিয়েছেন কোরানে হাফেজ। আমি বৃত্তবানদের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি অসহায় পরিবারকে সহযোগিতা করার জন্য।

চেয়ার পেয়ে স্বপন কৃতজ্ঞতা প্রকাশ করেন এমপি ইব্রাহীম, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি,তিনি বলেন,হুইল চেয়ার পেয়ে আমি অনেক খুশি।

এ সময় উপস্থিত ছিলেন সোনাইমুড়ী পৌরসভার মেয়র ভিপি নুরুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসমাইল হোসেন,সোনাইমুড়ী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হারুন অর রশিদ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবুসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।