ব্রেকিং:
অভিনব কায়দায় স্কুলছাত্রীর কানের সোনার দুল নিয়ে চম্পট নারী ডাকাতির পর গৃহবধূকে খুন, ৬ আসামির যাবজ্জীবন মোটরসাইকেল আরোহীদের ফুল চকলেট দিয়ে অভিনন্দন জানাল পুলিশ ইয়াবার চালান নিয়ে নোয়াখালীতে গ্রেফতার ৩ জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৪০ শান্তিরক্ষী অপপ্রচারকারীদের সেবা দেবে না কানাডায় বাংলাদেশ মিশন রিটার্ন জমার সময় এক মাস বাড়ছে ‘বিনা খরচে’ সরকারিভাবে মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু শান্তি রক্ষায় যৌথ কাজ করবে বিজিবি-বিজিপি ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী উখিয়ায় ফের রোহিঙ্গা ক্যাম্পে খুন গৃহ পরিচালিকার মেয়েকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পুড়ল ২০ দোকান ব্রাহ্মণপাড়ায় সিএনজি চালকের সীটের নিচ থেকে ৬ কেজি গাজাঁ উদ্ধার কচুয়ায় ১৯ বছর পর ১০ একর সম্পত্তি ফিরে পেলো নিরীহ পরিবার মতলব উত্তরে এসএসসিতে পাসের হার ৯০.৬৭ শহরের যানজট নিরসনে কাজ শুরু করেছে চাঁদপুর পৌরসভা কুমিল্লা বিভাগে পাশের হারে শীর্ষে চাঁদপুর জেলা যৌতুকের লোভে স্ত্রীকে হত্যা: স্বামীর মৃত্যুদণ্ড সেই সুমাইয়া জিপিএ-৫ পেয়েছে
  • বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

নোয়াখালীতে দুর্গাপূজা নিয়ে কটূক্তি, যুবক আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ অক্টোবর ২০২২  

নোয়াখালীর বেগমগঞ্জে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দুর্গাপূজা নিয়ে কটূক্তি করার অভিযোগে ইয়াসিন রুবেল (৩০) নামের এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

শনিবার (১ অক্টোবর) সন্ধ্যায় তথ্য প্রযুক্তির সহায়তায় উপজেলার চৌমুহনী এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ইয়াসিন রুবেল বেগমগঞ্জ উপজেলার করিমপুরের কালু মিয়ার বাড়ির সালেহ উদ্দিনের ছেলে।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন। 

ডিবি সূত্রে জানা যায়, অভিযুক্ত রুবেল নিজের ফেসবুক প্রোফাইলে দুর্গাপূজাকে কটাক্ষ করে পোস্ট করেন। সেখানে তিনি উল্লেখ করেন, ‌‘ইসলামে মূর্তিপূজা এক ভয়ংকর অপরাধ। অতএব কোনো মুসলমান পূজাকে উইশ করতে পারে না। পূজায় শুভেচ্ছা জানানো হারাম স্পষ্ট কুফুরি।’ 

তার এই পোস্ট ফেসবুকে ছড়িয়ে পড়লে উত্তেজনা ও ধর্মীয় সম্প্রীতি নষ্ট হওয়ার পরিস্থিতি হয়‌। জেলা গোয়েন্দা পুলিশ তথ্য-প্রযুক্তির সহায়তায় তাকে আটক করে।

নাজিম উদ্দিন আহমেদ বলেন, রুবেল তার ফেসবুকে উস্কানিমূলক বক্তব্য পোস্ট করে। তাই প্রযুক্তির সহযোগিতায় তাকে চৌমুহনী থেকে আটক করা হয়। আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ ও তার সহযোগীদের শনাক্ত করে পরবর্তীতে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।