ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

ধর্মীয় উস্কানিদাতাদের শিকড় উপড়ে ফেলা হবে: এসপি শহীদুল ইসলাম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২  

ধর্মীয় উস্কানিদাতাদের শিকড় উপড়ে ফেলা হবে বলে কঠোর হুশিয়ারি উচ্চারণ করেন নোয়াখালী পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম পিপিএম। এছাড়াও তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। ধর্ম নিয়ে কেউ উস্কানিমূলক কথাবার্তা ও গুজব ছড়াবেন না। গুজব রটনাকারীদের প্রশাসনের হাতে ধরিয়ে দিবেন।

যারা ধর্ম নিয়ে দাঙ্গা সৃষ্টি করতে চায় ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে চায় তাদের ছাড় দেওয়া হবে না।কঠোর শাস্তির মোকাবেলা করতে হবে তাদের।নোয়াখালীর সকল পূজা মন্ডপে সিসি ক্যামেরার আওতায় ও সার্বিক নিরাপত্তা ব্যবস্থা আরোও জোরদার করা হবে বলে জানান এসপি।

আজ শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকালে জেলার বেগমগঞ্জ উপজেলা ছয়ানী ইউনিয়ন ও রাজগঞ্জ পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কড়া হুশিয়ারি উচ্চারণ করেন এসপি।

এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজিব, বেগমগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মীর জাহিদুল হক রনিসহ বিট পুলিশিং অফিসার ছয়ানি ও রাজগঞ্জ পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দরা।