ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

কবিরহাট বিকাশ ডিস্ট্রিবিউটরের ১৭ লাখ টাকা ছিনতাই

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২২  

নোয়াখালীর কবিরহাট উপজেলা থেকে ব্র্যাক ব্যাংক বিকাশ ডিস্ট্রিবিউটরের ১৭ লাখ ২৫ হাজার টাকা ছিনতাই হওয়ার অভিযোগ পাওয়া গেছে।  

ছিনতাইয়ের শিকার মো. ইয়াছিন বাবর কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউপির ৫ নম্বর ওয়ার্ডের জোনাকির পোল এলাকার মো. মফিজ উল্যার ছেলে। তিনি ব্র্যাক ব্যাংক বিকাশ ডিস্ট্রিবিউটর এস কমিউনিকেশন (২) কোম্পানীগঞ্জ শাখার মার্কেটিং অফিসার।  

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে উপজেলার চাপরাশিরহাট ইউপির ৫ নম্বর ওয়ার্ডের মনির উদ্দিন মিয়াজী বাড়ির সামনে থেকে টাকা ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।  

ছিনতাইয়ের শিকার মার্কেটিং অফিসার মো. ইয়াছিন বাবর বলেন, আমি গত আড়াই বছর যাবত ব্র্যাক ব্যাংক বিকাশ ডিস্ট্রিবিউটর এস কমিনেকেশন (২) কোম্পানীগঞ্জ শাখায় মার্কেটিং অফিসার হিসেবে কাজ করছি। আমার ডিস্ট্রিবিউটর সেন্টার থেকে পার্শ্ববর্তী কবিরহাট পৌরসভা এলাকার বাজার গুলো থেকে বিকাশের টাকা সরবরাহ এবং সংগ্রহ করে থাকি। প্রতিদিনের মতো বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে কবিরহাট বাজারের বিভিন্ন দোকান থেকে বিকাশের নগদ ১৭ লাখ ২৫ হাজার টাকা সংগ্রহ করি। টাকা সংগ্রহ শেষে কোম্পানীগঞ্জের বসুরহাট বাজারের ডিস্ট্রিবিউটর এস কমিনেকেশন (২) কোম্পানীগঞ্জ শাখার উদ্দেশ্যে যাত্রা করি। যাত্রা পথে কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউপির ৫ নম্বর ওয়ার্ডের মনির উদ্দিন মিয়াজী বাড়ির সামনে পৌঁছলে চারজন যুবক আমার মোটরসাইকেলের গতিরোধ করে। এক পর্যায়ে দুইজন যুবক আমাকে গালমন্দ করে মারধর শুরু করে। অপর দুইজন যুবক আমার থেকে ১৭ লাখ ২৫ হাজার টাকাসহ মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যান।

ব্র্যাক ব্যাংক বিকাশ ডিস্ট্রিবিউটর এস কমিনেকেশন (২) কোম্পানীগঞ্জ শাখার মালিক ইমন সাহা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। ছিনতাইয়ের শিকার মার্কেটিং অফিসার ইয়াছিন বাবর কয়েকজন ছিনতাইকারীকে চিনেছেন বলে জানিয়েছেন। এ ছিনতাইয়ের ঘটনাও তার এলাকায় ঘটে।     
 
কবিরহাট থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, টাকা ছিনতাইয়ের অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।