ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সুবর্ণচরে ৪ রোহিঙ্গা আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২২  

নোয়াখালীর হাতিয়ার ভাসানচর আশ্রয়ণ প্রকল্প থেকে পালানো চার রোহিঙ্গাকে সুবর্ণচর থেকে আটক করা হয়েছে।

শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার চরক্লার্ক ইউনিয়নের কেরামতপুর গ্রামের জনতা বাজার ও চরজুবলী ইউনিয়ন থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- ভাসানচর আশ্রয়ণ প্রকল্পের ৮০নং ক্লাস্টারের গুলবাহার, মো. খায়রুল আমিন, মো. ফারুক, মো. তুষার।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে চার রোহিঙ্গা ভাসানচর আশ্রয়ণ প্রকল্প থেকে কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার জন্য দালালের মাধ্যমে সুবর্ণচর উপজেলায় আসেন। সুবর্ণচরের চরক্লার্ক ইউনিয়নের জনতা বাজার এলাকায় এক নারীসহ তিন রোহিঙ্গা ঘোরাফেরা করছিলেন। তাদের দেখে সন্দেহ হওয়ায় স্থানীয়রা জিজ্ঞাসাবাদ করেন। একপর্যায়ে তারা রোহিঙ্গা নাগরিক বলে স্বীকার করেন। পরে স্থানীয়রা তাদের আটক করে চরজব্বর থানা পুলিশে সোপর্দ করেন। অপর এক রোহিঙ্গাকে উপজেলার চরজুবলী ইউনিয়ন থেকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

চরজব্বর থানার ওসি দেবপ্রিয় দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার সকালে দালালের মাধ্যমে তারা ভাসানচর আশ্রয়ণ প্রকল্প থেকে পালিয়ে আসেন। খবর পেয়ে তাদের আটক করা হয়। একইদিন দুপুরে তাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে ফেরত পাঠানো হয়।