ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

এমপি ইব্রাহিমকে হত্যার হুমকি, থানায় জিডি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২২  

নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিমকে সামাজিক যোগাযোগ-মাধ্যমে হত্যার হুমকিসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি পোস্ট করায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। 

শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে চাটখিল থানায় এ সাধারণ ডায়েরি করেন এমপি ইব্রাহিমের তথ্য ও মিডিয়া সহকারী রবিউল এইচ ভূঁইয়া।

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়,  ‌‘Abdullah Chatkhil’ নামে এক ফেসবুক ব্যবহারকারী নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিমকে হত্যার হুমকিসহ আজে-বাজে, কুরুচিপূর্ণ মন্তব্য করে পোস্ট ও কমেন্ট করে আসছে এবং একই ব্যক্তি বিভিন্ন পোস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে কমেন্ট করে আসছে। এতে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মান রাজনৈতিক ও সামাজিকভাবে ক্ষুণ্ন হচ্ছে এবং সংসদ সদস্য এইচ এম ইব্রাহিমের মানসম্মান ক্ষুণ্নসহ ভবিষ্যতে আরও বড় ধরনের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।  

রবিউল এইচ ভূঁইয়া ঢাকা পোস্টকে বলেন, বিএনপি মন্ত্রী এমপিদের হত্যা করে ক্ষমতা দখলের দিবাস্বপ্ন দেখছে। তাই বিভিন্ন নোংরা পথে হাঁটছে। আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি তাই এমপিকে হত্যার হুমকি ও প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ করায় বসে থাকতে পারেনি। 

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি নিয়ে ইতোমধ্যে তদন্ত কার্যক্রম শুরু করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যেই অপরাধীকে শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম ঢাকা পোস্টকে বলেন, বিএনপি হত্যা, খুন ও জ্বালাও পোড়াও রাজনীতি করে। তারা প্রধানমন্ত্রীকে ২২ বার হত্যার চেষ্টা করেছে। যেহেতু তারা প্রধানমন্ত্রীকে বারবার হত্যার চেষ্টা করেও সফল হচ্ছে না তাই ভিন্নভাবে এগোতে চাচ্ছে। তার অংশ হিসেবে সংসদ সদস্যদের টার্গেট করেছে। সে কারণেই আমাকে হত্যার হুমকি দিয়েছে।