ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

এমপি ইব্রাহিমকে হত্যার হুমকি, থানায় জিডি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২২  

নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিমকে সামাজিক যোগাযোগ-মাধ্যমে হত্যার হুমকিসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি পোস্ট করায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। 

শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে চাটখিল থানায় এ সাধারণ ডায়েরি করেন এমপি ইব্রাহিমের তথ্য ও মিডিয়া সহকারী রবিউল এইচ ভূঁইয়া।

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়,  ‌‘Abdullah Chatkhil’ নামে এক ফেসবুক ব্যবহারকারী নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিমকে হত্যার হুমকিসহ আজে-বাজে, কুরুচিপূর্ণ মন্তব্য করে পোস্ট ও কমেন্ট করে আসছে এবং একই ব্যক্তি বিভিন্ন পোস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে কমেন্ট করে আসছে। এতে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মান রাজনৈতিক ও সামাজিকভাবে ক্ষুণ্ন হচ্ছে এবং সংসদ সদস্য এইচ এম ইব্রাহিমের মানসম্মান ক্ষুণ্নসহ ভবিষ্যতে আরও বড় ধরনের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।  

রবিউল এইচ ভূঁইয়া ঢাকা পোস্টকে বলেন, বিএনপি মন্ত্রী এমপিদের হত্যা করে ক্ষমতা দখলের দিবাস্বপ্ন দেখছে। তাই বিভিন্ন নোংরা পথে হাঁটছে। আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি তাই এমপিকে হত্যার হুমকি ও প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ করায় বসে থাকতে পারেনি। 

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি নিয়ে ইতোমধ্যে তদন্ত কার্যক্রম শুরু করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যেই অপরাধীকে শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম ঢাকা পোস্টকে বলেন, বিএনপি হত্যা, খুন ও জ্বালাও পোড়াও রাজনীতি করে। তারা প্রধানমন্ত্রীকে ২২ বার হত্যার চেষ্টা করেছে। যেহেতু তারা প্রধানমন্ত্রীকে বারবার হত্যার চেষ্টা করেও সফল হচ্ছে না তাই ভিন্নভাবে এগোতে চাচ্ছে। তার অংশ হিসেবে সংসদ সদস্যদের টার্গেট করেছে। সে কারণেই আমাকে হত্যার হুমকি দিয়েছে।